About us

ঢাকা জেলার গুরুত্বপূর্ণ ও জনবহুল অঞ্চল সাভার উপজেলায় প্রতিদিন অনেক ঘটনাই ঘটছে। অনেকে নিজের জেলা ছেড়ে জীবন-জীবিকার টানে সাভারে এসে বাসা বেঁধেছে। আর সেই সাভারের নানান ঘটনা তুলে ধরতেই অনলাইন নিউজ পোর্টাল সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকম’র পথচলা।

সাভারের প্রথম ও সর্বোচ্চ পঠিত অনলাইন নিউজ পোর্টাল সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকম সাভারবাসীর সুখ-দুঃখ, আনন্দ-বেদনা, সমস্যা সম্ভাবনা সাফল্য ব্যর্থতা, ব্যক্তিগত ইচ্ছা অনিচ্ছা, ব্যবসা বাণিজ্য, চাওয়া পাওয়া সবকিছু তুলে ধরবে। এছাড়া সমগ্র বাংলাদেশের খবরের পাশাপাশি আমাদের পোর্টালে থাকছে লাইফস্টাইল, খেলাধুলা, শিক্ষাঙ্গন। আর আর্ন্তজাতিক খবরতো থাকছেই।

এছাড়া বাংলাদেশের বাইরে বিভিন্ন দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রবাসী বাংলাদেশীদের সবচেয়ে গুরুত্বপূর্ণ পাঠক হিসেবে মর্যাদা দিতে অঙ্গিকারবদ্ধ সাভার নিউজ কর্তৃপক্ষ।  তাদের জন্য রয়েছে ‘প্রবাসী এবং প্রবাসের খবর’ নামে আলাদা একটি ক্যাটাগরী।

আপনাদের সহযোগিতা এবং পরামর্শ আমরা সাদরে গ্রহণ করবো, আমাদের এ পথচলায় বাংলা ভাষাভাষি বিশ্বের সব মানুষকে জানাই অভিনন্দন। আমাদের চলার পথে ভুলত্রæটি যে কারো চোখে ধরা পড়তে পারে, এজন্য আমাদের সম্মানীত পাঠক মহলের প্রতি অনুরোধ- আপনারা আমাদের ভুলত্রুটি ধরিয়ে দিবেন, আমরা আপনাদের কাছে কৃতজ্ঞ থাকবো।

অগণিত পাঠকের চাহিদাপূরণে আমাদেরকে সহযোগীতা করছেন কয়েকজন সিনিয়র সাংবাদিক। যারা প্রতিনিয়ত আপনাদের জন্য ‘স্পেশাল নিউজ’ খবরগুলো পাঠাচ্ছেন।

আমরা ইতিহাস-ঐতিহ্য, শিল্প-সংস্কৃতি, ধর্ম-দর্শন, রাজনীতি, স্বাস্থ্য ও চিকিৎসা, সাহিত্য, ব্যবসা-বাণিজ্যসহ সকল ধরনের তথ্য তুলে ধরতে চাই। তুলে ধরতে চাই আমাদের লোকজ ঐতিহ্য।

যে খবর জানার জন্য মন উদ্রিগ থাকে সেই আমাদের প্রিয় সাভারের খবরকেই আমরা বেশি প্রাধান্য দিচ্ছি।

সর্বোপরি আমরা একটু ব্যতিক্রমী হতে চাই। সম্মানীত পাঠক মহলের সহযোগিতা আমাদের একান্ত কাম্য।

শুভেচ্ছান্তে

সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকম
কর্তৃপক্ষ