1. savarnews24@gmail.com : savarnews24 :
বুধবার, ০৮ জুলাই ২০২০, ০১:০০ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম

আশুলিয়ায় র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে মাদক মামলার আসামী নিহত

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৫০ বার পড়েছেন
এই বাড়িটিতেই থাকতেন বন্দুকযুদ্ধে নিহত রায়হান সরকার।

স্টাফ রিপোর্টার : ঢাকার আশুলিয়ায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে রায়হান সরকার (৪০) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রায়হানের বিরুদ্ধে দেশেরে বিভিন্ন থানায় প্রায় ১১ টি মামলা রয়েছে বলে জানা গেছে।
সোমবার দুপুরে আশুলিয়ার কবিরপুর এলাকার মোশাররফ হোসেনের ভাড়া বাড়ির তৃতীয় তলায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
নিহত রায়হান সরকার চাঁদপুর জেলার উত্তর মতলব থানার বাসিন্দা। তিনি চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ওই এলাকায় অভিযানে যায় র‌্যাব ২। এসময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোড়ে রায়হান। পরে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয়ে বাড়ির ভিতরেই মারা যায়। পরে তার ঘরে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিচ ইয়াবা, দুই রাউন্ড গুলি, একটি বিদেশী পিস্তল ও কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
র‌্যাব-২ এর পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযানে যায় র‌্যাব। এসময় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটলে রায়হান নামের ওই মাদক ব্যবসায়ী নিহত হয়। নিহত রায়হান চিহ্নিত মাদক ব্যবসায়ী।
রায়হান ট্রান্সপোর্টের ব্যবসা করত। ট্রান্সপোর্টের চোরাই গাড়ি দিয়েই বিভিন্ন সময় ফলের গাড়ি বা সবজির গাড়িতে মাদকের বড় বড় চালান নিয়ে আসতো। সাম্প্রতিক সময়ে কারওয়ান বাজারে র‌্যাবের হাতে আটক হওয়া মাদকের বড় চালানের মূলহোতাও এই রায়হান।
অপরদিকে, র‌্যাব-২ এর অন্য একটি টিম আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী বাজার এলাকায় কুষ্টিয়াগামী লবণবোঝাই একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ৩ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসময় আটক করা হয় ট্রাকের চালক ও সহকারীসহ এক মাদক ব্যবসায়ীকে।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরো খবর :