1. savarnews24@gmail.com : savarnews24 :
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ১১:৪৭ অপরাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম

আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে স্বেচ্ছাসেবক ও যুবলীগ নেতা আটক

  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ১২৬ বার পড়েছেন
ছবি : প্রতীকী

স্টাফ রিপোর্টার : ঢাকার আশুলিয়ায় ময়লার গাড়ি থেকে চাঁদাবাজির অভিযোগে জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ও ওয়ার্ড যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

আটক শেখ মো. উজ্জ্বল ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও অন্যজন ধামসোনা ইউনিয়নের ওয়ার্ড যুবলীগের সভাপতি আলমগীর কবির।

শুক্রবার রাতে আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

এর আগে সন্ধ্যায় চাঁদা দিতে অস্বীকৃতি জানালে মারধরের শিকার ময়লা ব্যবসায়ী আকবর আলি আশুলিয়া থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগের বরাত দিয়ে আশুলিয়া থানা উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার জানায়, ভাদাইল এলাকার ময়লা ব্যবসায়ী আকবর আলীরকাছে বিগত তিন মাস যাবৎ মাসিক ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ উজ্জ্বল। অন্যথায় ভাদাইল এলাকায় ব্যবসা পরিচালনা করতে পারবে না বলেও ওই ব্যবসায়ীকে হুমকি দেয়া হয়। পরে শুক্রবার বিকেলে ব্যবসায়ী আকবর আলীকে ভাদাইল এলাকার নিজ কার্যালয়ে ডেকে নেন স্বেচ্ছাসেবক লীগ নেতা উজ্জ্বল ও তার লোকজন। এসময় ওই ব্যবসায়ী দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে উজ্জ্বল ও তার সঙ্গীরা তাকে মারধর করেন। পরে ভুক্তভোগী ব্যবসায়ী সন্ধ্যায় আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করলে রাতে ভাদাইল এলাকা থেকে উজ্জ্বল ও আলমগীরকে আটক করা হয়।

আশুলিয়া থানার পদের্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, চাঁদাবাজির অভিযোগে আটক দুই জনের বিরুদ্ধে রাতেই মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।
প্রসঙ্গত, গ্রেপ্তার ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ উজ্জ্বলের বিরুদ্ধে জমি দখল, চাঁদাবাজি ও অবৈধ গ্যাস সংযোগসহ ভাদাইল এলাকায় ক্রাশের রাজত্ব কায়েম করেন গ্যাং বাহিনী দিয়ে । তার বিরুদ্ধে আশুলিয়া থানায় জিডি ও একাধিক অভিযোগ রয়েছে।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরো খবর :