1. savarnews24@gmail.com : savarnews24 :
বুধবার, ০৮ জুলাই ২০২০, ১২:২৪ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম

আশুলিয়ায় মাইক্রোবাস ছিনতাই চেষ্টাকালে আটক ৩

  • সর্বশেষ আপডেট : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৫৮ বার পড়েছেন
ছবি : প্রতীকী

স্টাফ রিপোর্টার : ঢাকার সাভারের আশুলিয়ার যাত্রীবেশে একটি মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টাকালে তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশ তাদের কাছে থাকা বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। তবে আটকদের পরিচয় জানায়নি পুলিশ।

রবিবার মধ্যরাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাইপাইল থেকে তাদের আটক করা হয়।

মাইক্রোবাসের চালক বেলায়েত হোসেন জানান, কাজলা পরিবহনের ব্যানারে তারা রাজধানী ঢাকা থেকে দেশের বিভিন্ন স্থানে মাইক্রোবাসে সংবাদপত্র পৌছে দিয়ে থাকেন। প্রতিদিনের মত রবিবার রাতেও সংবাদপত্র নিয়ে ঢাকা থেকে বগুড়ার উদ্দেশ্যে রওনা হন তিনি। পরে রাত আনুমানিক ১২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল বাস স্ট্যান্ডে পৌছলে যাত্রীবেশে পাঁচ ব্যক্তি তাদের বগুড়া পৌছে দেয়ার অনুরোধ করেন। কিন্তু এসময় কাজলা পরিবহনের বাইপাইল কাউন্টারের স্টাফরা ওই পাঁচজনের কাছে লুকানো বিশাল আকৃতির রাম দা ও ছুরি দেখতে পেয়ে গোপনে পুলিশে খবর দেয়। পরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে ছিনতাইকারী সন্দেহে ৩ জনকে আটক করলেও দুজন পালিয়ে যায়।

তিনি আরো জানান, সম্ভবত যাত্রী সেজে ওই পাঁচ জন তার গাড়িটি ছিনতাই করতে চেয়েছিল।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা ভূঁইয়া জানান, মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টাকালে আটকেরা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য বলে ধারণা করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরো খবর :