1. savarnews24@gmail.com : savarnews24 :
বুধবার, ০৮ জুলাই ২০২০, ১২:২৫ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম

বুড়িগঙ্গা লঞ্চডুবির ঘটনায় সাভার উপজেলা আ’লীগ এর শোক প্রকাশ

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ১৪৬ বার পড়েছেন

ঢাকার বুড়িগঙ্গা নদীতে সোমবার অর্ধশতাধিক যাত্রী নিয়ে লঞ্চ ডুবির ঘটনায় উদ্বেগ প্রকাশ করে হতাহতদের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা এবং সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

এক শোক বার্তায় তারা বলেন, করোনার মহামারীতে আমরা যখন বিপর্যস্ত ও শোকাহত, সেই সময়ে লঞ্চ ডুবির ঘটনা আমাদেরকে আরো মর্মাহত করেছে।অনাকাঙ্ক্ষিত ও অপ্রত্যাশিত এই ঘটনায় যারা স্বজন হারিয়েছেন তাদের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে প্রয়াত ব্যক্তিদের আত্মার শান্তি কামনা করার পাশাপাশি, লঞ্চডুবির ঘটনায় অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

প্রসঙ্গত, এমএল মর্নিং বার্ড নামের লঞ্চটি সোমবার সকালে মুন্সিগঞ্জের কাঠপট্টি থেকে যাত্রী নিয়ে সদরঘাটের দিকে আসছিল। শ্যামবাজারের কাছে বুড়িগঙ্গায় ময়ূর-২ নামের আরেকটি বড় লঞ্চের ধাক্কায় সেটি ডুবে যায়। মঙ্গলবার পর্যন্ত লঞ্চডুবির ঘটনায় ৩৩ জনের লাশ উদ্ধারের পর তল্লাশি অভিযানের সমাপ্তি টেনেছে বিআইডব্লিউটিএ।

লঞ্চডুবির প্রায় ১৩ ঘণ্টা পর একজনকে জীবিত উদ্ধারের কথা জানায় ফায়ার সার্ভিস।

সোমবার দুর্ঘটনার পর সদরঘাটের একটি সিসি ক্যামেরার ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে, যেখানে পেছন দিকে চলতে থাকা ময়ূর-২ এর ধাক্কায় তুলনামূলকভাবে আকারে অনেক ছোট মর্নিং বার্ডকে মুহূর্তের মধ্যে বুড়িগঙ্গায় ডুবে যেতে দেখা যায়। -খবর বিজ্ঞপ্তি’র

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরো খবর :