1. nazmul.etv@gmail.com : Nazmul Huda : Nazmul Huda
  2. rajibmahmudsavar@gmail.com : Rajib Mahmud : Rajib Mahmud
  3. ssexpressit@gmail.com : savarnews24 :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৮ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com

সাভারে সাকিব হত্যাকারীদের ফাঁসির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৩০ বার পড়েছে

সাভারে এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় আসামীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসুচী পালন করেছে শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৭ মে) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজার এলাকায় মিরপুর মফিদ-ই-আম স্কুল এন্ড কলেজের সামনে এই মানববন্ধন কর্মসুচী পালন করেন শিক্ষার্থীরা। এ সময় মানববন্ধনে নিহত শিক্ষার্থীর সহপাঠী ও পরিবারের সদস্যরা অংশ গ্রহণ করেন।

মানববন্ধন থেকে শিক্ষার্থীরা জানায়, চলতি বছরের ১৭ মার্চে সাভারের কোটাপাড়া নগরকোন্ডা এলাকার কাঞ্চন মিয়ার ছেলে আমিনবাজারের মিরপুর মফিদ-ই-আম স্কুল এন্ড কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সাকিব আল হাসানকে (১৮) পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে লাশ সেফটিক ট্যাঙ্কে লুকিয়ে রাখেন হত্যাকারী পিয়াস, নাবিন ও ইমন। পরে সাভার থানায় অভিযোগ হলে পুলিশ নিহত ওই শিক্ষার্থীর বাড়ির পাশে একটি পরিত্যক্ত সেপটিক ট্যাঙ্কির ভিতর থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে। এঘটনায় নিহতের পরিবার সাভার মডেল থানায় তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা পিয়াস ও ইমনকে গ্রেপ্তার করেছে। এ মামলায় দুই হত্যাকারী গ্রেপ্তার হলেও অন্যতম আসামী নাবিন এখনো পলাতক রয়েছে। নাবিনকে গ্রেপ্তার ও আসামীদের দ্রুত ফাঁসির দাবিতে আজ আমিনবাজারে মানববন্ধন কর্মসুচী পালন করেন তারা। মানববন্ধনে নিহতের পরিবার ও তার সহপাঠীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ :