1. savarnews24@gmail.com : savarnews24 :
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৮:০২ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :
সাভারে বন্যা কবলিত ইউনিয়নের জন্য প্রধানমন্ত্রীর ‘উপহার’ হিসেবে চাল শুকনা খাবার বিতরন ভাকুর্তার বন্যা কবলিত এলাকা পরিদর্শন উপজেলা চেয়ারম্যান আশুলিয়ায় নৌকা ডুবে মা-মেয়ের মৃত্যু আশুলিয়ায় ২ জঙ্গি আটক বিতর্কিত চেয়ারম্যান সাইফুলের বিচারের দাবীতে ঝাড়ু মিছিল বিশ্বের প্রথম ভেষজ পদ্ধতিতে করোনা নিরাময়ের ঔষধ আবিস্কারের দাবী সাভারে তাসেকের জিরাবো উচ্চ বিদ্যালয়ের খেলারমাঠ ও মাদ্রাসা ঈদগাঁহ মাঠের উন্নয়ন কাজের উদ্বোধন সাভারে বৃক্ষ রোপন কর্মসুচীর উদ্বোধন আশুলিয়ায় শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মানববন্ধন ঘাড়ের ব্যাথা থেকে পেটের চর্বি, ১৮টি বিশেষ উপকারিতা

প্রশিক্ষণে দীপিকা

  • সর্বশেষ আপডেট : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ২২৪ বার পড়েছেন
দীপিকা পাডুকোনে

অনলাইন ডেস্ক : বলিউডে তার কোনো গডফাদার ছিল না। একদিক থেকে দেখতে গেলে তিনিও বহিরাগতই। একটা সময়ে চূড়ান্ত অবসাদেও ভুগেছেন। কিন্তু কোনওদিন হার মানেননি। তিনি বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। বরং নিজেকে তৈরি করেছেন কঠিন লড়াইয়ের জন্যে। শুরুটা হয়েছিল ২০০৭ সালে ওম শান্তি ওম ছবি দিয়ে। সেই সময়ে অনেক সমালোচকই বলেছিলেন, ছবির পর্দায় দেখতে ভালো লাগলেও, অভিনয় দক্ষতা তেমন নেই এই অভিনেত্রীর।

কিন্তু সেই সব সমালোচনায় বিন্দুমাত্র দমে যাননি নায়িকা। বরং দিনের পর দিন শান দিয়েছেন নিজের অভিনয়ে, দক্ষ হয়েছেন নাচেও। ধীরে ধীরে প্রমাণ করেছেন, অভিনয়ে কারো থেকে কোনো অংশেই কম যান না। তার শেষ মু্ক্তি পাওয়া ছবি ছাপাক –এ দীপিকার অভিনয় দর্শকের সঙ্গে সঙ্গে ফিল্ম সমালোচকদেরও মন জয় করেছে বিনা দ্বিধায়। তিনি প্রমাণ করে দিয়েছেন শুধু বড় পর্দায় গ্ল্যামার যোগ করতে তিনি বলিউডে আসেননি।

প্রতিটি নতুন ছবির জন্যে নিজেকে ভেঙে আবার তৈরি করেন দীপিকা। কাজের প্রতি তার প্যাশনে কখনো কোনো খামতি দেখা যায়নি। সম্প্রতি জানা গিয়েছে শকুন বত্রার আগামী ছবিতে অভিনয় করবেন দীপিকা। এই চরিত্রে অভিনয়ের প্রস্তুতি হিসেবে দীপিকা মনোযোগ দিয়েছেন প্রশিক্ষণে।

নায়িকার ঘনিষ্ঠ এক সূত্রের খবর, শকুন বত্রার ছবিতে এই শিক্ষা কীভাবে সাহায্য করবে তা স্পষ্ট না হলেও নিয়মিত চর্চা শুরু করে দিয়েছেন নায়িকা। আপাতত নতুন ছবির চরিত্র নিয়ে নির্মাতা বা নায়িকা কেউই মুখ খোলেননি। জানা গিয়েছে চরিত্রের সঙ্গে একাত্ম হতে দীপিকা প্রতিদিন নাকি নিয়ম করে চিত্রনাট্যের অংশ পড়েন। শুটিং শুরু হলে যাতে নিজেকে চরিত্রে রূপান্তরিত করতে কোনো সমস্যা না হয়, তার জন্যেই এই প্রস্তুতি। এই ছবির শুটিং বেশ কিছুদিন আগেই শুরু হওয়ার কথা ছিল। কিন্তু যেভাবে করোনা সংক্রমণ থাবা বসালো, তার জেরে সব প্ল্যানই পিছিয়ে দিতে হয় নির্মাতাদের।

লকডাউন শুরু হওয়ায় এগোনো যায় না শুটিংয়ের কোনও কাজ। পরিস্থিতিতে স্বাভাবিক থাকলে এতদিন ছবির সিংহভাগ শুটিং শেষ হয়ে যেত বলেই মনে করা হচ্ছে। এই ছবির একটা বড় অংশের শ্যুটিং হওয়ার কথা ছিল শ্রীলঙ্কায়। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে কবে শুটিং শুরু করা যাবে সে বিষয়ে কোনো নিশ্চয়তা নেই।

উল্লেখ্য, এই বছরই মুক্তি পাওয়ার কথা ছিল দীপিকা পাডুকোনের নতুন ছবি তিরাশি শিরোনামের ছবিটি, যেখানে তাকে দেখা যেত স্বামী রণবীর সিং-এর বিপরীতে। ছবিতে ভারতীয় ক্রিকেটের প্রাক্তন বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাকে। বর্তমান করোনা পরিস্থিতিতে কবে মুক্তি পাবে সেই ছবি তা নিয়ে রয়েছে সংশয়।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :