1. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  2. savarnews24@gmail.com : savarnews24 :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :
আশুলিয়া বোটক্লাবে কারা ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছে? জবাবে যা বললেন পরীমনি সাভারে দুই যুবককে ছুরিকাঘাতে হত্যা,ছুরি উদ্ধার অপরাধের আরেক নাম কিশোর গ্যাং/অতিষ্ঠ সাভারবাসী দুর্নীতির অভিযোগে বনগাঁও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ২য় দফা ৯ মেম্বারের অনাস্থা চাঁদা না দেওয়ায় ঠিকাদারকে গুলি করলো আ.লীগ নেতা ফেসবুকে ঝড় তুলেছে ‘প্রজেক্ট হিলসা’, খাবারের দাম নিয়ে চরম অসন্তোষ আশুলিয়ায় বালু ব্যবসা দখল চেষ্টার অভিযোগ সাবেক যুবলীগ নেতার বিরুদ্ধে মায়েদের জন্য উপদেশ : আপনার সন্তানের স্কুলব্যাগ চেক করুন শেষ হচ্ছে গরমের ভোগান্তি, সুখবর দিল আবহাওয়া অফিস সাভারে চলন্ত বাসে তরুণীকে ধর্ষণের ঘটনায়, আটক বাসচালকের আদালতে স্বীকারোক্তি

ঈদের দিন ফোন করলেই খাদ্য পৌছে দিবে হাজী মোশাররফ

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ১১৮ বার পড়েছেন

সাভার প্রতিনিধিঃ ঈদের দিন আশুলিয়া ইউনিয়ন এর ৩ নং ওয়ার্ডের কোন অসহায়, হতদরিদ্র, গৃহহীন, বিধবা, পঙ্গু, বয়স্ক, মানুষ অনাহারে থাকবে না। ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট দিয়েছেন আশুলিয়া ইউনিয়ন এর যুবলীগের সহ-সভাপতি, আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হাজিম মোশারফ খান । ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক পোস্টি ভাইরাল হয়ে যায়।

হাজি মোশারফ খান বলেন , করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় চলমান লকডাউনের অনেক মানুষ গৃহবন্দী ও বেকার হয়ে পড়েছেন। তাদের কথা চিন্তা করেই আমার নিজস্ব অর্থায়নে এই উদ্যোগ নিয়েছি। বিভিন্ন দুর্যোগ মোকাবেলায় ও করোনা কালীন সময়ে আমি সবসময় জনগণের পাশে ছিলাম এখনো আছি।

 

তিনি আরো জানান,আপনারা দেখেছেন, চলমান লকডাউনের আশুলিয়া ইউনিয়নের 3 নং ওয়ার্ডের প্রতিটি মহল্লায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ ও মাইকিং করেছি।এমনকি রমজান মাস উপলক্ষে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ করেছি।তারই ধারাবাহিকতায় ঈদের দিন আশুলিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডে কোনো গরিব দুঃখী, বিধবা, পুংঙ্গু, বয়স্ক মানুষ অনাহারে থাকলে বা ঘরে যদি খাবার না থাকে তাহলে আমার ব্যক্তিগত নাম্বারে ( 01867313820) কল দিলে খাবার পৌঁছে হবে ইনশাল্লাহ । আপনারা আমার জন্য ও আমার পরিবারের জন্য দোয়া করবেন আমি যেন সব সময় আপনাদের বিপদে-আপদে পাশে থাকতে পারি।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :