1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com

আ.লীগ নেতার বাড়ি থেকে বিপুল দেশি অস্ত্র ৪শীর্ষ সন্ত্রাসী আটক

  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৩ মে, ২০২১
  • ১৭৫৪ বার পড়েছেন

আ.লীগ নেতার বাড়ি থেকে বিপুল দেশি অস্ত্র ৪শীর্ষ সন্ত্রাসী আটক
নিজস্ব প্রতিবেদক ,সাভার : সাভার উপজেলা আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মজিবুর রহমান সাহেদ এর বাড়ি থেকে বিপুল সংখ্যক দেশি অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এসময় শীর্ষ সন্ত্রাসী রনিসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব ৪।
শনিবার গভীর রাতে ইয়ারপুর ঘোষবাগ এলাকার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মজিবুর রহমান সাহেদ এর বাড়ি থেকে এসব অস্ত্র জব্দ করা হয়।
জব্দ করা অস্ত্রের মধ্যে রয়েছে সড়কি, ঢাল, চাইনিজ কুরাল , রামদাসহ দেশি অস্ত্র তৈরির অন্যান্য সরঞ্জাম। আশুলিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজামান জানান, ইয়ারপুর ইউনিয়নে প্রায়ই দেশীয় অস্ত্র ঢাল—সড়কি, রামদা ও তরবারি নিয়ে দাঙ্গা বাধে। এলাকায় আধিপত্য বিস্তারে এসব অস্ত্র—শস্ত্র ব্যবহার করা হয়। এতে হতাহত, বাড়িঘর—ভাঙচুর, লুটপাট ও আইনশৃঙ্খলার অবনতি ঘটে আসছে দীর্ঘদিন ধরে। এমন দাঙ্গার জন্য ইয়ারপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদকদের মজিবুর রহমান সাহেদ বাড়িতে বিপুল সংখ্যক দেশি অস্ত্র মজুদ ছিল। খবর পেয়ে গলীর রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে এসব দেশীয় অস্ত্র জব্দ করা হয়। এসময় ওই বাড়িতে বসে শীর্ষ সন্ত্রাসী ও ঢাল তৈরি কারিগর মনসুর আলি রনি, সোনা মিয়া রাজু, আকাশ, কালাম হোসেনসহ আটক করে র‌্যাব ।
এদিকে আশুলিয়ার অভিযান চালিয়ে ছিনতাই ও ডাকাতির প্রস্তুতিকালে সংঘবদ্ধ ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব—৪।
রবিবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর র‌্যাব—৪ এর (অপস) এএসপি জিয়াউর রহমান চৌধুরী।

গ্রেফতাররা হলেন— পাবনা জেলার মোঃ আলিফ (৩২), ঢাকা জেলার মোঃ কালাম (৪৮), বরিশাল জেলার মোঃ রুবেল মৌলবি (২৭), সিরাজগঞ্জ জেলার মোঃ লিটন রানা(২৭), বরগুনা জেলার মোঃ রাকিব (২২), রংপুর জেলার মোঃ রেজাউল করিম (২৮), ও ময়মনসিংহ জেলার মোঃ মিলন মিয়া (৩২)। সংবাদ বিজ্ঞপ্তির তথ্যমতে, গত ২২ মে রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বাইপাইল ও পল্লীবিদ্যুৎ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় কয়েকজন ছিনতাইকারী যানবাহনে ছিনতাই ও ডাকাতি করার জন্য অবস্থাান করছিলো। পরে প্রায় ১ ঘন্টা অভিযান চালিয়ে ঘটনাস্থাল থেকে ১ টি খুর, ১টি হাসুয়া, ১ টি ইলেকট্রিক কাটার, ১ টি কাচি, ২ টি প্লায়ার্স, ১ টি গ্যাস কাটার, ৩ টি টেস্টার, ৪ টি ড্রিল মেশিন ও ১৩ টি মোবাইলসহ ৭ জনকে গ্রেফতার করা হয়। আসামীরা দীর্ঘদিন যাবৎ ৮ থেকে ১০ জনের দলবদ্ধ হয়ে ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাইয়ের বিভিন্নস্থাানে রাতের অন্ধকারে যানবাহনে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার প্রভৃতি ডাকাতি করে আসছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

সাভার
২৩,০৫,২০২১

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :