1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:০৫ অপরাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com

আশুলিয়ার প্রতিষ্ঠাবার্ষিকীতে ৭২ শত গাছের চারা রোপণ কর্মসূচি আওয়ামী লীগের

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৩৬৩ বার পড়েছেন

আশুলিয়ার প্রতিষ্ঠাবার্ষিকীতে ৭২ শত গাছের চারা রোপণ কর্মসূচি আওয়ামী লীগের
নাজমুল হুদা,সাভার : ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে উপলক্ষে আশুলিয়ার ইয়ার পুর আওয়ামী লীগের উদ্যোগে নগরীর ৯টি ওয়ার্ডে ৭২ শত গাছের চারা রোপন কর্মসূচি শুরু হয়েছে। বুধবার বিকেলে এলাকায় একটি কৃঞ্চচূড়া গাছের চারা রোপনের মধ্য দিয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন।

সাভার উপজেলা আওয়ামী-লীগের সহযোগী সংগঠনের আয়োজনে ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রাতে আশুলিয়ার নরহিংসপুর আওয়ামী-লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই সময় কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উপযাপন করা হয়।

৭২তম আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে ইয়ারপুর ইউনিয়নের আওয়ামী-লীগের সভাপতি আব্দুল কাদের দেওয়ান সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলার আওয়ামীলীগের সিনিয়র নেতা আবু শহিদ ভুইয়া।

এই সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলার আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মেহেদী মাসুম মুনজু
সাভার উপজেলার আওয়ামী লীগের সংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ জমত আলী দেওয়ান , ইয়ারপুর ইউনিয়ন সহ সভাপতি লিয়াকত দেওয়ান, সহ সভাপতি জাহের আলী, আশুলিয়ার থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল খালেক মোল্লা, আশূলিয়ার থানা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি হাসান কবির, ইয়ারপুর ইউনিয়নের যুব লগের সভাপতি নুরুল আমিন,ইয়ারপুর ইউনিয়নের ইউপি সদস্য বকুল সরকার,আলমগীর হোসেন, তাহের মৃধাসহ যুবলীগ,ছাত্রলীগ,সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরিশেষে প্রধান অতিথি তার ভাষনে বলেন, ১৯৪৯সালের ২৩শে জুন বাংলাদেশ আওয়ামী-লীগের জন্ম সেই থেকে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নের্তিৃত্বে আমরা পেয়েছি স্বাধীন রাষ্ট। আপনারা জানেন একটি পরাধীন রাষ্টে থাকা যে কত কষ্টের সে আমরা হাড়ে হাড়ে টের পেয়েছি। এছাড়া তিনি আর বলেন, যুবলীগ ও ছাত্রলীগের কমিটির সর্ম্পকে বলেন,যুবলীগ, ছাত্রীলীগ, কমিটি কখনো সিবি দিয়ে হয় না। যারা দীর্ঘদিন আওয়ামী রাজনীতির সাথে জড়িত তাদেরকে মুল্যয়ন করতে হবে।তাদের হাতে যুবলীগ ও ছাত্রলীগের দায়িত্ব দিতে হবে। যারে তারে ডেকে পদ দিলে হবে না। সামনে আমাদের ইউপি নির্বাচন সেই দিকে সবায়কে খেওয়াল রাখতে হবে। দল যাকে মনোনয়ন দেবে তার সাথে থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।
এসময় ইয়ারপুর ইউনিয়নের সভাপতি আব্দুল কাদের দেওয়ান বলেন, পরিবেশ রক্ষায় আগামীর সবুজ নগরী গড়ার জন্যই এই উদ্যোগ নেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী জনপ্রতি ৩টি করে গাছের চারা রোপনের আহবান জানানো হয়েছে। জনগণ চাইলে আরও গাছের চারা দেয়া হবে

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :