1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com

অপ্সরা না হারিকেন!

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৪৬৮ বার পড়েছেন
অপ্সরা রানি

লাইফস্টাইল ডেস্ক : অবিশ্বাস্যই বলা চলে। বলিউডে নানা ধরনের ছবি করেছেন পরিচালক রাম গোপাল ভার্মা। চর্চায় এনেছেন সমাজের বাস্তব থেকে তুলে আনা গল্প। তবে ওড়িশাতেও যে ফিল্ম ইন্ডাস্ট্রি রয়েছে এবং সেখানেও যে ছবি তৈরি হয় তা জানতেনই না পরিচালক। অন্তত ওড়িশার নায়িকা অপ্সরা রানির সঙ্গে দেখা না হওয়া পর্যন্ত এমনটাই মত ছিল রাম গোপালের। টুইট করে এমনই কথা বলেছেন পরিচালক। তার নতুন ওয়েব সিরিজ ‘থ্রিলার’-এর প্রধান চরিত্র এই অপ্সরা রানিই। রাম গোপাল এই মুহূর্তে অপ্সরাকে নিয়ে একেবারে ক্লাউড নাইনে বিচরণ করছেন।
প্রশংসায় পঞ্চমুখ পরিচালক এ নায়িকাকে ডাকতে বলছেন, ‘হারিকেন’ অর্থাৎ ওড়িশার সুপার সাইক্লোন বা ঘূর্ণঝড় নামে।
অপ্সরা রানি ২০১৯ সালে ‘ফোর লেটার্স’ নামে একটি তেলেগু ছবিতে অভিনয় করেছিলেন। বড় হয়েছেন দেরাদুনে, আপাতত থাকছেন হায়দরাবাদে। অঙ্কিতা মহারাণা তার আসল নাম। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু হলেও পরে অভিনয়ে চলে যান তিনি। তখনই হয়ে যান অপ্সরা রানি। জানা যায়, সিল্ক স্মিতার নামের থেকে অনুপ্রাণিত হয়েই নিজের নাম এমন অপ্সরা রানি রাখেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার উষ্ণ ছবি রীতিমতো ভাইরাল হয়েছে মুহূর্তে।
অপ্সরা রানির টুইটারেও ক্রমাগত ফলোয়ারের সংখ্যা বাড়ছে বলে বেজায় খুশি হয়েছেন রাম গোপাল ভার্মা। তিনি সেই প্রসঙ্গেও একটি টুইট করে লিখেছেন, ওয়াও, ১০ হাজার টুইট ফলোয়ার্স মাত্র ৭ ঘণ্টায়। নবাগত হিসেবে এটা হয়তো রেকর্ড। অপ্সরা রানি তুমি থ্রিলিং। রাম গোপাল যদিও দাবি করেছেন, ১৯৯৯ সালের সুপার সাইক্লোনের আগেও ওড়িশার নাম তিনি জানতেনই না।
তিনি সেই নিয়ে আরেকটি টুইটে লিখেছেন, অপ্সরার সঙ্গে দেখা হওয়ার আগে ১৯৯৯ সালের পর থেকে ওড়িশার নামই শুনিনি। সেই সময়ের হারিকেনের পর জেনেছি। তবে ওর সঙ্গে দেখার হওয়ার পর মনে হচ্ছে ওড়িশা নানা ধরনের ঘূর্ণিঝড় তৈরি করতেই পারে। এমন সুন্দরীকে আবিষ্কার দারুণ ব্যাপার। যদিও রাম গোপালের এমন কথায় সমালোচনা করেছেন নেটিজেনের একাংশ। তাদের বক্তব্য, একজন সুন্দরী নায়িকাকে খুঁজে পাওয়ার আগে একজন পরিচালক ওড়িশার নামই শোনেননি, এটা খুবই অবাক করা।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :