1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :

৫ টাকার জন্য চালককে লাথি দিয়ে হত্যার অভিযোগে যাত্রী আটক

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৩৩৫ বার পড়েছেন

৫ টাকার জন্য চালককে লাথি দিয়ে হত্যার অভিযোগে যাত্রী আটক
রাজিব মাহমুদঃ সাভার :
সাভারের আশুলিয়ায় অটোরিকশার ভাড়া নিয়ে যাত্রী ও চালকের মধ্যে ৫ টাকা নিয়ে দ্বন্দ্বে হাতাহাতির এক পর্যায়ে যাত্রীর লাথিতে আলিম হোসেন (৪০) নামের এক চালক মারা গেছেন। এ ঘটনায় ওই যাত্রীকে আটক করেছে পুলিশ।

সোমবার সকালে আশুলিয়ার নরসিংহপুর-কাশিমপুর আঞ্চলিক সড়কের ধনাইদ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালক গাজীপুরের বাগবাড়ি মধ্যপাড়া এলাকার জয়নাল মিয়ার ছেলে।
তিনি অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। আটক ফজলুল হক (৩৫) শেরপুরের নালিতাবাড়ী এলাকার মোহাম্মদ আব্দুল লতিফের ছেলে। তিনি বর্তমানে গাজীপুর জেলার কাশিমপুর থানা এলাকায় বসবাস করেন।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যান্ড থেকে ধনাইদ এলাকার ইউসুফ মার্কেট যাওয়ার কথা বলে অিটোরিকশায় ওঠেন ফজলুল। তিনি ইউসুফ মার্কেট এলাকায় পৌঁছালে রিকশাচালক আলিম হোসেনের সাথে ৫ টাকা বেশি ভাড়া নিয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে অটোরিকশা চালককে লাথি মারেন ফজলুল। এসময় আটোরিকশা চালক আলিম অটেরিকশার সাথে ধাক্কা খায় এবং মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ফজলুলকে আটক করে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, এ ঘটনায় আমরা অভিযুক্তকে আটক করেছি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :