1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :

স্বাস্থ্যবিধি মেনে সাভারে গণটিকাদান কার্যক্রম শুরু

  • সর্বশেষ আপডেট : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৬০৬ বার পড়েছেন

সারা দেশের মতো শনিবার ঢাকা জেলার সাভার পৌরসভা ও সাভার ও আশুলিয়ার ইউনিয়ন পর্যায়ে পরীক্ষামূলকভাবে কোভিড-১৯ এর গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। সকাল ৯টায় সারা জেলায় একযোগে এ কার্যক্রম শুরু হয়। সাভার ও আশুলিয়ার মোট ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় একযোগে টিকা দেয়া হচ্ছে।

সংশ্লিষ্ঠ এলাকার সাভার উপজেলার চেয়ারম্যান, সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধিবৃন্দ গণটিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন। সকাল থেকেই কেন্দ্রগুলোতে টিকা নিতে আগ্রহী বয়স্ক নারী-পুরুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে। সকলেই মুখে মাস্ক পরে স্বাস্থ্যবিধি মেনে সুশৃঙ্খলভাবে লাইনে দাঁড়িয়ে টিকা নিয়েছেন। সারাদেশের হাসপাতালগুলোতে টিকা কার্যক্রম শুরু হলেও গ্রামের মানুষের টিকা নিতে আগ্রহ অনেকটাই ছিল না। তাদের মধ্যে একধরনের ভয়-ভীতি ছিল। আজ প্রত্যন্ত গ্রামের গণটিকা কেন্দ্রগুলো ঘুড়ে দেখা গেছে মানুষের মাঝে সে ভয়-ভীতি আর নেই। তারা সাচ্ছন্দের সাথেই টিকা গ্রহণ করছেন। ঝামেলা বিহীনভাবে শুধুমাত্র জাতীয় পরিচয় পত্র দেখিয়ে বিনামূল্যে কোভিড-১৯ এর টিকা নেয়ার ব্যবস্থা করে দেয়ায় সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন টিকাগ্রহণকারীরা।
সাভার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সায়েমুল হুদা বলেন, ঢাকা জেলায় গ্রাম পর্যায়ে বুথ করার মাধ্যমে এ টিকা কার্যক্রম সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলে।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :