1. savarnews24@gmail.com : savarnews24 :
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৭ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :
সাভারে বন্যা কবলিত ইউনিয়নের জন্য প্রধানমন্ত্রীর ‘উপহার’ হিসেবে চাল শুকনা খাবার বিতরন ভাকুর্তার বন্যা কবলিত এলাকা পরিদর্শন উপজেলা চেয়ারম্যান আশুলিয়ায় নৌকা ডুবে মা-মেয়ের মৃত্যু আশুলিয়ায় ২ জঙ্গি আটক বিতর্কিত চেয়ারম্যান সাইফুলের বিচারের দাবীতে ঝাড়ু মিছিল বিশ্বের প্রথম ভেষজ পদ্ধতিতে করোনা নিরাময়ের ঔষধ আবিস্কারের দাবী সাভারে তাসেকের জিরাবো উচ্চ বিদ্যালয়ের খেলারমাঠ ও মাদ্রাসা ঈদগাঁহ মাঠের উন্নয়ন কাজের উদ্বোধন সাভারে বৃক্ষ রোপন কর্মসুচীর উদ্বোধন আশুলিয়ায় শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মানববন্ধন ঘাড়ের ব্যাথা থেকে পেটের চর্বি, ১৮টি বিশেষ উপকারিতা

স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে গণধর্ষন, গ্রেফতার ১

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ১৪৯ বার পড়েছেন
ছবি প্রতীকী

স্টাফ রিপোর্টার : ঢাকার সাভারে পাওনা টাকা চাইতে গিয়ে স্বামীকে বাগানের ভিতরে বেঁধে রেখে স্ত্রীকে বাসা থেকে ডেকে এনে স্বামীর সামনেই গণধর্ষন করেছে একটি ইটভাটার সর্দার ও তার সহযোগীরা। এঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।
শুক্রবার দুপুরে এই ঘটনার পরদিন শনিবার সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন ধর্ষিতা নারীর স্বামী।
গ্রেফতারকৃত মো: আলাউদ্দিন (৪০) মোগড়াকান্দা এলাকার এবিসি ইট ভাটার শ্রমিকদের সর্দার।
মামলায় ওয়াহিদ (৩০), জুয়েল (২০), মো: আলাউদ্দিন (৪০) ও শহিদুল (৪০)কে আসামী করা হয়েছে।
বাদী মামলার বিবরনীতে উল্লেখ করেছেন, সাভারের ভাকুর্তা ইউনিয়নের মোগড়াকান্দা এলাকার এবিসি ইট ভাটার শ্রমিকদের সর্দার মো: আলাউদ্দিনের অধিনে ইটভাটায় কাজ করাকালীন বাদী ৭হাজার ৪০০টাকা পেতেন। এই টাকার জন্য বাদী ৩/৪মাস ধরে আলাউদ্দিনের কাছে ঘুরাঘুরি করেছেন। অবশেষে শুক্রবার আলাউদ্দিন বাদীকে হিসাব করে টাকা নিয়ে যেতে বলে। পরে সে টাকা আনতে গেলে তার সহযোগী ওয়াহিদ ও শহিদুল তাকে ডেকে মোগড়াকান্দা এলাকায় মাহবুবের বাড়ির পাশে একটি বাগানে নিয়ে যায়। সেখানে তাকে টাকা দেয়ার পরিবর্তে হাত পা বেঁধে মারধর করে। পরে আরেক সহযোগী জুয়েল বাদীর বাড়িতে গিয়ে তার ১৯বছর বয়সী স্ত্রীকে বলে ‘তোর স্বামীর হাত পা বেঁেধ পুলিশের নিকট ধরিয়ে দিয়েছে, তুই না গেলে ছাড়বো না’ । স্বামীকে ছাড়াতে ছুটে আসে স্ত্রী।
তখন ওয়াহিদ ও জুয়েল মেহগুনী বাগানের ভিতরে তার স্ত্রীর হাত মুখ চেপে ধরে আলাউদ্দিন ও শহিদুলের সহযোগীতায় তারা গণধর্ষন করেন। পরে তার স্ত্রীর চিৎকারে এলাকাবাসী বেরিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়।
মামলাটির তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক মোহাম্মদ আল আমীন তালুকদার বলেন, এঘটনায় আলাউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষনের শিকার ওই নারীকে স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :