1. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  2. savarnews24@gmail.com : savarnews24 :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :
আশুলিয়া বোটক্লাবে কারা ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছে? জবাবে যা বললেন পরীমনি সাভারে দুই যুবককে ছুরিকাঘাতে হত্যা,ছুরি উদ্ধার অপরাধের আরেক নাম কিশোর গ্যাং/অতিষ্ঠ সাভারবাসী দুর্নীতির অভিযোগে বনগাঁও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ২য় দফা ৯ মেম্বারের অনাস্থা চাঁদা না দেওয়ায় ঠিকাদারকে গুলি করলো আ.লীগ নেতা ফেসবুকে ঝড় তুলেছে ‘প্রজেক্ট হিলসা’, খাবারের দাম নিয়ে চরম অসন্তোষ আশুলিয়ায় বালু ব্যবসা দখল চেষ্টার অভিযোগ সাবেক যুবলীগ নেতার বিরুদ্ধে মায়েদের জন্য উপদেশ : আপনার সন্তানের স্কুলব্যাগ চেক করুন শেষ হচ্ছে গরমের ভোগান্তি, সুখবর দিল আবহাওয়া অফিস সাভারে চলন্ত বাসে তরুণীকে ধর্ষণের ঘটনায়, আটক বাসচালকের আদালতে স্বীকারোক্তি

স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে গণধর্ষন, গ্রেফতার ১

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৩১২ বার পড়েছেন
ছবি প্রতীকী

স্টাফ রিপোর্টার : ঢাকার সাভারে পাওনা টাকা চাইতে গিয়ে স্বামীকে বাগানের ভিতরে বেঁধে রেখে স্ত্রীকে বাসা থেকে ডেকে এনে স্বামীর সামনেই গণধর্ষন করেছে একটি ইটভাটার সর্দার ও তার সহযোগীরা। এঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।
শুক্রবার দুপুরে এই ঘটনার পরদিন শনিবার সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন ধর্ষিতা নারীর স্বামী।
গ্রেফতারকৃত মো: আলাউদ্দিন (৪০) মোগড়াকান্দা এলাকার এবিসি ইট ভাটার শ্রমিকদের সর্দার।
মামলায় ওয়াহিদ (৩০), জুয়েল (২০), মো: আলাউদ্দিন (৪০) ও শহিদুল (৪০)কে আসামী করা হয়েছে।
বাদী মামলার বিবরনীতে উল্লেখ করেছেন, সাভারের ভাকুর্তা ইউনিয়নের মোগড়াকান্দা এলাকার এবিসি ইট ভাটার শ্রমিকদের সর্দার মো: আলাউদ্দিনের অধিনে ইটভাটায় কাজ করাকালীন বাদী ৭হাজার ৪০০টাকা পেতেন। এই টাকার জন্য বাদী ৩/৪মাস ধরে আলাউদ্দিনের কাছে ঘুরাঘুরি করেছেন। অবশেষে শুক্রবার আলাউদ্দিন বাদীকে হিসাব করে টাকা নিয়ে যেতে বলে। পরে সে টাকা আনতে গেলে তার সহযোগী ওয়াহিদ ও শহিদুল তাকে ডেকে মোগড়াকান্দা এলাকায় মাহবুবের বাড়ির পাশে একটি বাগানে নিয়ে যায়। সেখানে তাকে টাকা দেয়ার পরিবর্তে হাত পা বেঁধে মারধর করে। পরে আরেক সহযোগী জুয়েল বাদীর বাড়িতে গিয়ে তার ১৯বছর বয়সী স্ত্রীকে বলে ‘তোর স্বামীর হাত পা বেঁেধ পুলিশের নিকট ধরিয়ে দিয়েছে, তুই না গেলে ছাড়বো না’ । স্বামীকে ছাড়াতে ছুটে আসে স্ত্রী।
তখন ওয়াহিদ ও জুয়েল মেহগুনী বাগানের ভিতরে তার স্ত্রীর হাত মুখ চেপে ধরে আলাউদ্দিন ও শহিদুলের সহযোগীতায় তারা গণধর্ষন করেন। পরে তার স্ত্রীর চিৎকারে এলাকাবাসী বেরিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়।
মামলাটির তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক মোহাম্মদ আল আমীন তালুকদার বলেন, এঘটনায় আলাউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষনের শিকার ওই নারীকে স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :