1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :

আশুলিয়ায় ক্রেনের নিচ থেকে জীবিত উদ্ধার যাত্রী, খোঁজ মিলেনি চালকের

  • সর্বশেষ আপডেট : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১৭ বার পড়েছেন

আশুলিয়ায় রিকশার ওপর ক্রেন উঠে যাওয়ার ঘটনায় দীর্ঘ দুই ঘণ্টা পর কালাম (৪০) নামে এক যাত্রীকে জীবিত উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। তবে রিকশাটির চালকের কোনো হদিস মেলেনি। ক্রেনটি একটু সরাতে পারলেও প্রায় আগের অবস্থানেই রয়ে গেছে।

শুক্রবার (০৩ সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে ওই যাত্রীকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানো হয়।

এর আগে দুপুর ১২টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের নরসিংহপুর এলাকায় মেঘলা গার্মেন্টসের সামনে একটি রিকশার ওপর উঠে যায় ২৫ টন ওজনের একটি ক্রেন। এতে রিকশাচালক ও এক যাত্রী ক্রেনের নিচে চাপা পড়েন।

ফায়ার সার্ভিস জানায়, দুপুর ১২টার দিকে রিকশায় করে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়ক দিয়ে জামগড়া থেকে নরসিংহপুর যাচ্ছিলেন কালাম ও মেহেদি হাসান। পথে সরকার মার্কেট পার হলেই বাইপাইলগামী হজরত দেওয়ান আলী শাহ এন্টারপ্রাইজের একটি ক্রেন নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থেকে তাদের রিকশাটিকে চাপা দেয়। এসময় মেহেদি লাফ দিয়ে নেমে গেলেও ক্রেনের নিচে পড়েন কালাম ও রিকশারচালক।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বলেন, আমরা এসেই আগে কালামকে এবং ক্রেনের ভেতরে অক্সিজেন দেই। কিছুক্ষণ পর আরেকটি বড় ক্রেন নিয়ে এসে ক্রেনটিকে একটু সরিয়ে কালামকে জীবিত উদ্ধার করা হয়। কালামকে জীবিত উদ্ধার করা গেলেও রিকশাচালকের সন্ধান পাওয়া যায়নি।

এদিকে এ ঘটনায় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের দুই পাশে প্রায় ৬ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। যানজট নিয়ন্ত্রণে কাজ করছে আশুলিয়া থানার পুলিশ সদস্যরা ৷

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :