1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :

সাভারে ফোকার নির্বাচন ২৫ সেপ্টেম্বর, ফরম বিতরণ শুরু

  • সর্বশেষ আপডেট : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৫ বার পড়েছেন

সাভার ও আশুলিয়া অঞ্চলের কিন্ডারগার্টেন স্কুল সমূহের নেতৃত্ব দানকারী ২০টি সংগঠন নিয়ে গঠিত বৃহৎ সংগঠন ফেডারেশন অব কিন্ডারগার্টেন এসোসিয়েশন ২০২১—২০২৪ মেয়াদের নির্বাচন ২৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ৭ সেপ্টেম্বর মঙ্গলবার  থেকে ফেডারেশন এর নির্বাচনী কার্যালয় কলেজেক্স ভবন থেকে প্রধান নির্বাচন কমিশনার আলহাজ্ব মো: রফিকুল ইসলাম নির্বাচনী মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছেন। এ নির্বাচন অংশগ্রহনের লক্ষে প্রার্থীরা আগামী ৯ সেপ্টেম্বর পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারবেন বলে জানা গেছে।
বৃহৎ সংগঠন ফেডারেশন অব কিন্ডারগার্টেন এসোসিয়েশনের প্রধান নির্বাচন কমিশনার আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম কাছ থেকে চেয়ারম্যান পদে ফরম সংগ্রহ করেন এ.এম.জে স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম জিতু।

সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে হাসান আল বানড়বা একাডেমীর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ জনাব আলাউদ্দিন আল আজাদ। ভাইস চেয়ারম্যান পদে সেন্ট্রাল ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজ এর প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ জনাব মোঃ লুৎফর রহমান খান, হলিটাচ মডেল স্কুল এন্ড কলেজ এর প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ এবং ফোকার অন্যতম প্রতিষ্ঠাতা ও বর্তমান মহাসচিব মোঃ মনির হোসেন ফরম সংগ্রহ করেন।

এছাড়াও মহাসচিব পদে আল—হেরা পাবলিক স্কুল অ্যান্ড কলেজ এর প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠান প্রধান মোহাম্মদ সফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ম মহাসচিব পদে গ্রীনবার্ড আইডিয়াল স্কুল এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক জনাব এস এম নাসির উদ্দিন, যুগ্ম মহাসচিব পদে (১) অ্যামিকাস স্কুল এর প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ জনাব এস এম নাসির উদ্দিন (২) আল—মদিনা প্রি—ক্যাডেট স্কুল এর প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ জনাব মোঃ আব্দুল হামিদ (৩) আইডিয়াল কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুল এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক জনাব মোঃ ইস্রাফিল খোকন (৪) লোটাস প্রি—ক্যাডেট এর প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠান প্রধান মি. লিটন কুমার সাহা ফরম সংগ্রহ করেন।

অর্থ সচিব পদে ডেন্ডাবর কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুল এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক জনাব মোঃ মফিজুর রহমান, সাংগঠনিক সচিব পদে বিদ্যাকানন প্রি—ক্যাডেট এন্ড হাইস্কুল এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক জনাব মোঃ ওসমান গণি, শিক্ষা ও সাহিত্য সচিব পদে স্ট্যান্ডার্ড পাইলট স্কুল এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক এম এ রোহিত, ধর্ম ও সমাজ কল্যাণ সচিব পদে সাভার নিউ মডেল পাবলিক স্কুল এন্ড কলেজ এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক জনাব মোঃ রফিকুল ইসলাম, সহ—প্রচার ও প্রকাশনা সচিব পদে নলেজ কেয়ার ইন্টা: স্কুল এর প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ জনাব মোঃ শামীম হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সচিব পদে শ্যামলাপুর আইডিয়াল একাডেমী এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক জনাব মোঃ আলতাফ হোসেন, দপ্তর সচিব পদে প্রগতি মডেল স্কুল এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক জনাব মোঃ আব্দুল আজিজ, নির্বাহী সদস্য পদে (১) শ্যামপুর ডিএম কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুল এর প্রতিষ্ঠাতা অধ্যাপক বিলাল হোছাইন (২) ডিসেন্ট ইন্টা: স্কুল এর প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ জনাব মোঃ আব্দুল কাদের মনোনয়ন ফরম সংগ্রহ করেন। উল্লেখ্য, প্রথম দিনেই বিশটি পদের মধ্যে ১৯টি পদের মনোনয়ন ফরম বিতরণ সম্পর্ণ হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :