1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:১২ অপরাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com

টস জিতে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৩ বার পড়েছেন

বাংলাদেশ-নিউজিল্যান্ড পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের ৫ম ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে কিউইরা।

বাংলাদেশ একাদশে আছে চারটি পরিবর্তন। দলে এসেছেন সৌম্য সরকার, শামীম হোসেন, শরীফুল ইসলাম ও তাসকিন আহমেদ। আগে থেকেই জানা গিয়েছিল এ ম্যাচে খেলবেন না সাকিব আল হাসান। তার সঙ্গে আজকের ম্যাচে নেই মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন।

এর আগে, নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মতো ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণে সিরিজ জেতার স্বাদ পায় বাংলাদেশ। এক ম্যাচ হাতে রেখেই সিরিজের ৪র্থ ম্যাচ জিতে ৩-১ ব্যবধানে সিরিজ নিশ্চিত করে টাইগাররা।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের শুরুটা হয়েছিল দারুণ। কিন্তু ৩য় টি-টোয়েন্টিতে হেরে সিরিজ নিশ্চিত করাটা দেরি হয়ে যায় টাইগারদের। চতুর্থ টি-টোয়েন্টিতে জিতে ৩-১ ব্যবধানে সিরিজ নিশ্চিত করে বাংলাদেশ। আজ জিতে সিরিজ ৪-১ করার চেষ্টা করবে টাইগাররা। অন্যদিকে এই ম্যাচ জিতে সিরিজের ব্যবধান কমাতে চাইবে কিউইরা।

বাংলাদেশ একাদশ: লিটন কুমার দাস, নাইম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শামীম হোসেন পাটোয়ারি, শরীফুল ইসলাম এবং তাসকিন আহমেদ।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :