1. savarnews24@gmail.com : savarnews24 :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৩৯ অপরাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :
সাম্প্রদায়িক সম্প্রীতি সৃষ্টিতে শেখ হাসিনা নজীরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন ধামরাইয়ে দুর্গাপুর্জার অনুদানের সরকারী চাউল খাদ্য সিন্ডিকেটের কাছে কম মুল্য বিক্রি প্রাথমিকে শিক্ষক পদে আবেদন করবেন যেভাবে সাভারের আউক পাড়ায় গুরুত্বপূর্ণ সড়কনির্মাণ কাজের উদ্বোধন করেন আব্দুল খালেক মেম্বার  নারী ধর্ষণ ওনির্যাতনের বিরুদ্ধে এসআই মানিকের নেতৃত্বে উঠান বৈঠক সাভারে ঢাকা আরিচা মহাসড়কে মুরগী বোঝাই পিকআপ ছিনতাই গ্রেফতার ৪ জীবন চন্দ্র দাস ধামরাই উপজেলা যুবলীগের নতুন ভারপ্রাপ্ত সভাপতি ধামরাইয়ে কৃষকদলের সভাপতি গ্রেফতার আশুলিয়ায় মাদকের বিরুদ্ধে এলাকাবাসীর সংবাদ সম্মেলন চাঁদাবাজীর অভিযোগে বিরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সাময়িক বহিস্কার

রিজেন্টের এমডির ভায়রাসহ ২ জন রিমান্ডে

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ১৭৫ বার পড়েছেন
গিয়াস উদ্দীন জালালী ও প্রাইভেটকার চালক মাহমুদুল হাসান

স্টাফ রিপোর্টার : জালিয়াতিতে আলোচিত রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা গিয়াস উদ্দিন জালালী এবং তার গাড়ি চালক মাহমুদুল হাসানকে মাদক আইনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।

শুক্রবার তাদের ঢাকার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির করা হলে বিচারক মনিকা খান এক দিনের হেফাজতে নিয়ে তাদের জিজ্ঞাসাবাদের অনুমতি দেন।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আশুলিয়া নরসিংপুর এলাকায় র‌্যাবের তল্লাশির সময় জালালী ও মাহমুদুলকে গ্রেপ্তার করা হয়।

তাদের কাছে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের স্বাক্ষরসহ ৪৮টি ব্যাংক চেক এবং গাড়িতে ১০ বোতল ফেনসিডিল ও ২১২০টি ইয়াবা পাওয়া যায় বলে র‌্যাবের ভাষ্য।

ইয়াবা ও ফেনসিডিল ঘটনায় তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা করে র‌্যাব। সেই মামলায় শুক্রবার তাদের ঢাকার আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করে পুলিশ।

শুনানি শেষে বিচারক এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

করোনাভাইরাস পরীক্ষা নিয়ে প্রতারণার অভিযোগে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ ও এমডি মাসুদ পারভেজকে ইতোমধ্যে গ্রেপ্তার করে ১০ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :