1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :

সাভারে বহুল আলোচিত শিক্ষার্থী জয় হালদার হত্যাকান্ডের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬৩ বার পড়েছেন

সাভারে ধরেন্ডা সেন্ট যোসেফস্ স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী জয় হালদার হত্যাকান্ডের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। আজ দুপুরে রাজাসন বিরুলিয়া সড়কের পলুর মাকের্ট এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিভিন্ন প্রতিবাদি লেখা সম্বলিত ব্যানার ফেসটুর্ন হাতে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও সুশিল সমাজের কয়েক’শ মানুষ অংশ নেয়।

এসময় বক্তারা বলেন, বহুল আলোচিত জয় হালদার হত্যাকান্ডের ৩মাস পার হলেও এখনো কেউ গ্রেফতার হয়নি। তাই এই হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। পরে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেন এলাবাবাসি।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, মানববন্ধন ও সমাবেশ বাস্তবায়ন কমিটির উপদেষ্টা ফাদার আলবার্ট টমাস রোজারিও, বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্মল রোজারিও,মাইকের বটলেরু, সিস্টার মেরী নমিতা, মানববন্ধন ও সমাবেশ বাস্তবায়ন কমিটির সচিব প্রতাপ গমেজ, ধরেন্ডা খ্রীষ্টান কো—অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের প্রেসিডেন্ট মাইকেল জন গমেজ, ওইএমসির প্রেসিডেন্ট তপন টমাস রোজারিওসহ এলাকার সর্বস্তরের জনগণ।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :