1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :

আশুলিয়ায় ১৯টি স্বর্ণের দোকানে গণডাকাতির ঘটনায় ‘ডাকাত সরদারের’ স্ত্রী গ্রেপ্তার

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৭ বার পড়েছেন

সাভার উপজেলার আশুলিয়া থানার নয়ারহাট বাজারে গণডাকাতির ঘটনায় ডাকাত দলের সরদার আনোয়ার দেওয়ানের স্ত্রী শাহানা আক্তারকে মালামালসহ গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। বৃহস্পতিবার ভোরে নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গত ৬ সেপ্টেম্বর একটি ডাকাত দল অস্ত্রশস্ত্র নিয়ে নয়ারহাটের ১৯টি স্বর্ণের দোকানে ডাকাতি করে। স্বর্ণালংকার, রূপা ও টাকাসহ সর্বমোট ১ কোটি ২ লাখ ৩২ হাজার টাকার মালামাল লুট করে চক্রটি। এ ঘটনায় পরে আশুলিয়া থানায় মামলা হয়।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় এক প্রেস ব্রিফিংয়ে সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর বলেন, ৬ সেপ্টেম্বর ৩০-৪০ জন ডাকাত অস্ত্রসস্ত্র নিয়ে নয়ারহাট বাজারে ১৯টি স্বর্ণের দোকান থেকে স্বর্ণ অলংকার, রুপা ও নগদ টাকাসহ এক কোটি দুই লাখ ৩২ হাজার টাকার মালামাল লুট করে। ‘চাঞ্চল্যকর ডাকাতির ঘটনাটি সংঘটিত হওয়ার পরই ছায়া তদন্ত শুরু করে সিআইডি। বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোরে এক ডাকাত সদস্য আনোয়ার দেওয়ানের রাজধানীর বাড্ডায় গুলশান-বাড্ডা লিংক রোডের পাশের একটি বাসা থেকে লুট হওয়া ডাকাতির চার ভরি স্বর্ণ ও ২ লাখ ৪৪ হাজার টাকা জব্দসহ তার স্ত্রী শাহানা আক্তারকে গ্রেপ্তার করা হয়।’

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহানা স্বীকার করেন, তার স্বামী আনোয়ার দেওয়ান আন্ত:জেলা ডাকাত দলের নেতা। দীর্ঘদিন ধরে তিনি তার দলের অন্যান্য সদস্যদের নিয়ে দেশের বিভিন্ন স্থানে টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান সামগ্রী ডাকাতি করে আসছেন। ডাকাতি করা মূল্যবান সামগ্রী তার কাছে জমা রাখতেন স্বামী।

মুক্তা ধর জানান, নয়ারহাট বাজারে ডাকাতির ঘটনায় অন্যান্য আন্ত:জেলা সদস্যদের চিহ্নিত করে দ্রুততম সময়ে গ্রেপ্তার ও লুট হওয়া স্বর্ণ ও স্বর্ণ বিক্রির টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

 

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :