1. savarnews24@gmail.com : savarnews24 :
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৮:০১ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :
সাভারে বন্যা কবলিত ইউনিয়নের জন্য প্রধানমন্ত্রীর ‘উপহার’ হিসেবে চাল শুকনা খাবার বিতরন ভাকুর্তার বন্যা কবলিত এলাকা পরিদর্শন উপজেলা চেয়ারম্যান আশুলিয়ায় নৌকা ডুবে মা-মেয়ের মৃত্যু আশুলিয়ায় ২ জঙ্গি আটক বিতর্কিত চেয়ারম্যান সাইফুলের বিচারের দাবীতে ঝাড়ু মিছিল বিশ্বের প্রথম ভেষজ পদ্ধতিতে করোনা নিরাময়ের ঔষধ আবিস্কারের দাবী সাভারে তাসেকের জিরাবো উচ্চ বিদ্যালয়ের খেলারমাঠ ও মাদ্রাসা ঈদগাঁহ মাঠের উন্নয়ন কাজের উদ্বোধন সাভারে বৃক্ষ রোপন কর্মসুচীর উদ্বোধন আশুলিয়ায় শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মানববন্ধন ঘাড়ের ব্যাথা থেকে পেটের চর্বি, ১৮টি বিশেষ উপকারিতা

আশুলিয়ায় শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মানববন্ধন

  • সর্বশেষ আপডেট : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৮৮ বার পড়েছেন
আশুলিয়া থানা সড়ক পরিবহন শ্রমিকলীগের সভাপতির বিরুদ্ধে চাঁদাবাজি, জুলুম ও নির্যাতন বন্ধে বুধবার মানববন্ধন করেছেন ভূক্তভোগী ব্যবসায়ীরা।

স্টাফ রিপোর্টার : ঢাকার সাভারের আশুলিয়া থানা সড়ক পরিবহন শ্রমিকলীগের সভাপতির বিরুদ্ধে চাঁদাবাজি, জুলুম ও নির্যাতন বন্ধে মানববন্ধন করেছেন ব্যবসায়ীরা।
বুধবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশুলিয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধনে অংশ নেয় আজিজ সুপার মার্কেটের কাঁচা মালের আড়ৎ ব্যবসায়ী।
মানববন্ধনে ব্যবসায়ীরা জানায়, সড়ক পরিবহন শ্রমিক লীগের ব্যানারে বিভিন্ন সময় আড়তের ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবি করত থানা কমিটির সভাপতি সুরুজ ব্যাপারী। চাঁদা না দিলে মদ্যপ অবস্থায় আড়ৎ ব্যবসায়ীদের মারধরও করত সে। এঘটনায় আশুলিয়া থানায় ভুক্তভোগী এক ব্যবসায়ীরা সাধারণ ডায়েরি করলেও পুলিশ কোন ব্যবস্থা না নিয়ে উল্টো আড়তের বিশ্বনাথ নামে এক ব্যবসায়ীকে আটক করেছে।
অবিলম্বে আটক ব্যবসায়ীদের ছেড়ে দিয়ে অভিযুক্ত পরিবহন শ্রমিকলীগ নেতা সুরুজ বেপারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানান তারা।
আশুলিয়ার আজিজ সুপার মার্কেটের পান ব্যবসায়ী আবুল হোসেনসহ অনেকেই অভিযোগ করে বলেন, সড়ক পরিবহন শ্রমিক লীগের আশুলিয়া থানার সভাপতি সুরুজ বেপারীরও এই মার্কেটে কাঁচামালের আড়ৎ রয়েছে। কিন্তু মার্কেটটিতে দেড় শতাধিক আড়ৎ ব্যবসায়ী থাকলেও রাজনৈতিক প্রভাব খাঁটিয়ে বেপড়োয়া আচরণ করে সুরুজ। সম্প্রতি এক রাতে মদ্যপ অবস্থায় সুরুজ বেপারী মার্কেটের কয়েকজন ব্যবসায়ীকে মারধর করেন। এটনায় তার বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি সাধারন ডায়রী করা হয়।
কিন্তু বুধবার সকালে আড়তে হঠাৎ পুলিশ নিয়ে আসে পরিবহন শ্রমিক লীগের সভাপতি সুরুজ বেপারী। পরে সুরুজ বেপারী আড়ত ব্যবসায়ী বিশ^নাথকে দেখিয়ে দিলে তাকে থানায় ধরে নিয়ে যায় আশুলিয়া থানার এসআই আব্দুস সালাম।
এপ্রসঙ্গে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, আড়ৎ ব্যবসায়ীরা তার উপর হামলা করায় তিনি বিশ্বনাথ নামে একজনকে আটক করেছেন। তবে ঘটনার বিস্তারিত জানাননি তিনি।
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোহাম্মদ ইনছুর আলী জানান, সংগঠনের নাম ভাঙ্গিয়ে কেউ কোন অপকর্ম করলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। আশুলিয়া থানা কমিটির সভাপতি সুরুজ বেপারীর বিরুদ্ধে অভিযোগ শুনেছেন তিনি। এছাড়া তাদের সংগঠনের থানা কমিটির সাধারণ সম্পাদক রাজা মোল্লা ধর্ষণ মামলায় কারাবাস করছেন। তাই দুই-এক দিনের মধ্যে উক্ত কমিটি স্থগিত করে নোটিশ দেয়া হবে বলেও জানান তিনি।
এপ্রসঙ্গে জানতে শ্রমিক লীগের থানা কমিটির সভাপতি সুরুজ বেপারীর সাথে একাধিকবার মুঠফোনে যোাযোরে চেষ্টা করলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :