1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:০৪ অপরাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com

আশুলিয়ায় একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার

  • সর্বশেষ আপডেট : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ১৪৫ বার পড়েছেন

একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার
সাভার প্রতিনিধিঃ আশুলিয়ায় একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের ধারণা, পারিবারিক কলহের জের ধরে স্ত্রী রোজিনা আক্তার ও ৯ বছরের মেয়ে সুমাইয়া আক্তারকে শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যা করেছে স্বামী।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে আশুলিয়ার জামগড়া বটতলা এলাকার ফজর আলী মালিকানাধীন টিনসেট বাড়ির একটি কক্ষ থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রোজিনা আক্তার ও স্বামী সবুর আলী কুড়িগ্রামের ফুলবাড়ি থানার চরগোরুক মণ্ডল গ্রামের বাসিন্দা।

রোজিনা আক্তার একটি পোশাক কারখানায় চাকরি করতেন। আর সবুর অটোরিকশা চালক ছিলেন। শিশু সুমাইয়া স্থানীয় একটি মাদ্রাসায় পড়ালেখা করতো।
পুলিশ ও নিহতের স্বজনরা ধারণা করছেন, বৃহস্পতিবার রাতের কোনো এক সময় এই ঘটনা ঘটেছে।

স্ত্রীর টাকায় কিনে দেওয়া অটোরিকশা চুরি হওয়ার পর থেকে স্বামীর সঙ্গে পারিবারিক কলহের জের ধরে এই মর্মান্তিক ঘটনা ঘটে থাকতে পারে।
গত দুইদিন ধরে কোনো সাড়া শব্দ না পেয়ে সন্দেহ হয় প্রতিবেশীদের। পরে টিনের ফাঁক দিয়ে স্বামীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি আশুলিয়া থানা পুলিশকে অবহতি করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার এসআই আল মামুন কবির জানান, প্রাথমিক সুরতহালে ধারণা স্ত্রী ও মেয়েকে শ্বাসরোধে হত্যা করে আত্মহত্যা করেছে স্বামী। ঘটনাটি একদিন আগে হতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি আরও নিশ্চিত হওয়া যাবে। তবে কী কারণে এই ঘটনা ঘটেছে, তা বলা সম্ভব হচ্ছে না। তাদের আত্মীয়স্বজনের সঙ্গে কথা বলে এবং আরও তদন্তের পর জানা যাবে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ হেল কাফী জানান, তিনজনের খুনের ঘটনায় তার ভাই বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :