1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com

চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ও আওয়ামী লীগ নেতাকে হাতুড়ি পেটা

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ১১১ বার পড়েছেন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাভারে এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ও আওয়ামী লীগ নেতাকে হাতুড়ি পেটা করে হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের সুপার মেডিকেল হসপিটালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাতে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাসী এলাকায় এঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে শ্যামলাসী গ্রামে নিজ অফিসে বসে ছিলেন ভাকুর্তা ইউনিয়নের নয় নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আসন্ন ভাকুর্তা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লিয়াকত হোসেনের সমর্থক শফিকুল ইসলাম (৫০)। পরে বর্তমান ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের ছেলে অপু ও তার সন্ত্রাসী বাহিনী নিয়ে শফিকুল ইসলামের অফিসের সামনে গিয়ে নির্মম ভাবে হাতুড়ি পেটা করে ডান হাত ভেঙ্গে ফেলে তাকে মৃত ভেবে পালিয়ে যায়। এসময় সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় বিষয়টি কাউকে জানালে প্রত্যক্ষদর্শীদের গুলি করে মাথার খুলি উড়িয়ে দেওয়ারও হুমকি দেন। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের সুপার মেডিক্যাল হসপিটালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয়দের দাবি ইউপি নির্বাচনকে সামনে রেখে বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেনের লোকজন এলাকার মানুষকে ভয়ভীতি প্রদর্শন শুরু করেছে নিজেদের ভোট দখল নিতে।

এ বিষয়ে সাভার মডেল থানার ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই শাহ্ আলম বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :