1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৩৩ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :

মানুষের কল্যানে কাজ করতে চান, ইউপি চেয়ারম্যান প্রার্থী হাজী সেলিম মন্ডল

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৩৩০ বার পড়েছেন

নাজমুল হুদা ,সাভার : জনগণের ভালোবাসা ও আস্থা অর্জন করে নির্বাচিত হয়ে সাভার উপজেলার বিরুলিয়ার ইউনিয়নকে একটি আধুনিক এবং উন্নয়নশীল ইউনিয়ন রূপান্তরে কাজ করতে চান সাভার উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সাবেক সদস্য হাজী সেলিম মন্ডল

পরিবারে বেড়ে উঠা সদা হাস্যজ্জ্বল সেলিম মন্ডল সামাজিকতায় নিজেকে উৎসর্গ করে মানুষের সুখ-দুঃখের সাথী হয়ে জনসেবায় নিয়োজিত রেখেছেন সবসময়।
আসন্ন ইউপি নির্বাচন সামনে রেখে প্রার্থীদের বিভিন্ন উৎসব উপলক্ষে ব্যানার, পোষ্টার এবং নিরবে প্রচার প্রচারনা চালাচ্ছেন ইউপি চেয়ারম্যান প্রার্থীরা।সাভার উপজেলার বিরুলিয়ার ইউনিয়ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে । আওয়ামীলীগের রাজনীতি করে আসছেন সততার সাথে এবং তিনি এলাকার সকলের কাছে অনেক জনপ্রিয়।

আসন্ন ইউনিয়ন নির্বাচন সামনে রেখে প্রার্থীরা ভোটারের কাছে গিয়ে নিজের প্রার্থীতা উল্লেখ করে ভোট চাচ্ছেন, তবে ইউনিয়নের সাধারণ ভোটাররা সেলিম মন্ডল চাই

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হলে বিরুলিয়ার ইউনিয়নকে নিয়ে তার আগামী দিনের ভাবনায় একান্ত সাক্ষাৎকারে সেলিম মন্ডল বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আর্দশের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ পরিবারে জম্ম গ্রহন করি, আগামী ৫ জানুয়ারি নির্বাচনে বিরুলিয়ার ইউনিয়ন বাসীর জোরদাবীর কারনে আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি।
আমি বিরুলিয়া ইউনিয়নের অসহায় গরীব দুঃখী মানুষের কল্যানে কাজ করতে আগ্রহী। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আমার ইউনিয়নকে আধুনিকরূপে একটি মডেল ইউনিয়ন গঠন করতে চাই। ইউনিয়নে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্তের পাশাপাশি প্রতিটি ওয়ার্ডে সাধারণ মানুষের মতামত নিয়ে সমস্যা গুলোকে চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়ন করতে চাই।

ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে সচেতন নাগরিকদের অংশগ্রহন নিশ্চিত করে এই ইউনিয়নে শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়া বিস্তারে প্রয়োজনীয় উদ্যোগ, অবহেলিত গ্রামগুলোতে রাস্তা, ড্রেনেজ ব্যবস্থার উন্নতি, সোলার লাইট স্থাপন, পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম বৃদ্ধি এবং সকল নাগরিক সেবা শতভাগ নিশ্চিত করতে দৃঢ়ভাবে কাজ করে যাবো।
আমার ইউনিয়নের প্রতিটি অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি তাদের সকল দাবির বিষয়ে বিগত দিনে আমি সবসময় ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো। আমি ছাত্র জীবন থেকে রাজনীতির সাথে জড়িত থেকে এ এলাকার জনসাধারণের জন্য বিগত দিনেও কাজ করেছি আগামীতেও স্বাবলম্বীমূলক কাজে সহযোগিতা করতে চাই। তিনি আরো বলেন, গরীব-দুঃখী মানুষের কল্যাণে নিজেকে উজাড় করে দিতে চাই । আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় এ ইউনিয়নের সকল উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করে সবাইকে দেখিয়ে দিতে চাই যে ইচ্ছা থাকলে উপায় হয়। তিনি ইউনিয়নের সকল ভোটারদের কাছে উন্নয়নের স্বার্থে সঠিক সিদ্বান্ত নেওয়ার আহবান জানিয়েছেন।

নির্বাচনে জনগণের ভালোবাসা নিয়ে বিজয় অর্জন করে দীর্ঘদিনের অবহেলিত ও সুবিধা বঞ্চিত ইউনিয়নবাসীর প্রত্যাশা পুরন করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
অপর দিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শতবর্ষ উপলক্ষে ৫০ বছরের অর্জন ও আনন্দের বিজয় দেখে যেতে পারবো ভাবিনি। আমাদের কাছে অভাবনীয় সাফল্যের দিন আজ।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :