1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৩৮ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :

আজ কিংবদন্তি সাংবাদিক নাজমুল হুদার শুভ জন্মদিন

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ১৫৩ বার পড়েছেন

কিংবদন্তি সাংবাদিক ব্যক্তিত্ব নাজমুল হুদা জন্মদিন আজ। সাংবাদিক নাজমুল হুদা,গ্রীনম্যান অ্যাওয়ার্ড-২০১৯ এ ভূষিত হয়ে ছিলেন। গ্রাম-বাংলা ঘুরে, রোদ-বৃষ্টি উপেক্ষা করে কঠোর পরিশ্রম করে তিনি সংবাদ সংগ্রহ করেন।

আজ ২০ ডিসেম্বর সাংবাদিক নাজমুল হুদার জন্মদিন। নাজমুল হুদা ১৯৮০ সালের এই দিনে রাজবাড়ী জেলার সদর থানার রামদিয়া গ্রামে জন্মগ্রহণ করেন নাজমুল হুদা । বাবা প্রখ্যাত হোমিও প্যাথিক ডা. আদম আলী খান এবং মা রাবেয়া বেগম বাবার পাঁচ সন্তানের মধ্যে নাজমুল হুদা ২য়।

তিনি ২০০৪ সালে দৈনিক বাংলাদেশ প্রতিদিন সাভার প্রতিনিধি পদে যোগদানের মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন। এরপর পেশাগত জীবনে তিনি একুশে টেলিভিশনের,দৈনিক বাংলাদেশ প্রতিদিনে কাজ করেন। এরপর রেডিও আমার, নিউজ টুয়েন্টিফোর সাভার ও আশুলিয়ার এবং ধামরাই প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।

এরমধ্যে ২০১২ সালে ২৩ এপ্রিল সাভার রানা প্লাজার নিউজ সারা বিশ্ব কাপানো সেই সাংবাদিক নাজমুল হুদা, তাকে কে নিয়ে বিদেশীরা বিভিন্ন চলচ্চিত্র সিনেমা তৈরী করেছে । এবং পৃথীর সব চেয়ে নামী দামী টেলিভিশন তাকে কে নিয়ে বিভিন্ন নাটক ও সিনেমা তৈরী করেছে।

২০১৯ সালে সাংবাদিকতার মাধ্যমে “সবুজ আন্দোলন” এ বিশেষ অবদান রাখায় গ্রীনম্যান অ্যাওয়ার্ড-২০১৯ এ ভূষিত হয়েছেন নিউজ২৪ টেলিভিশনের ঢাকা জেলা প্রতিনিধি ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাভার প্রতিনিধি নাজমুল হুদা।

আজ থানাবাসস্ট্যান্ডে পাশে গ্রীন ফ্রেস জমকালো বর্নাঢ্য আয়োজনে সাংবাদিক নাজমুল হুদা জন্মদিন পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আনোয়ারুল কবির, অধ্যাপক প্রানীবিজ্ঞান বিভাগ,

তেঁতুলঝোড়া কলেজের অধ্যক্ষ জনাব ইউনুস আলী,

সবুজ আন্দোলন কেন্দ্রীয় কমিটির নেত্রী নাদিয় তনু,

সাভার পৌর মহিলাআওয়ামী লীগ এর সহ-সভাপতি জয়শ্রী ঘোষ

সাভারের সিনিয়র সাংবাদিক, এনটিভির স্পেশাল করেসপনডেন্ট, এনাম মেডিকেল কলেজের পরিচালক, জাহিদুর রহমান, আরটিভির সাভার প্রতিনিধি জিয়াউর রহমান জিয়া, এশিয়ান টিভির ফাহাদ আজম, সাংবাদিক মুন্না, দৈনিক যুগান্তরের স্টার্ফ রিপোর্টার মতিউর রহমান, ডেইলি স্টারের আকাশ মাহমুদ, বাংলা টিবিউন এর নাদিম, দেশ রূপান্তরের ফারুক, সাংবাদিক কাজী বিপ্লব, সাংবাদিক শাহীন, সাংবাদিক রাজীব মাহমুদ সহ আর ও বিশিষ্ট জনেরা।

নাজমুল হুদা সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, তার পছন্দের রং সাদা-কালো ও ফুল গন্ধরাজ তিনি ইলিশ মাছ খেতে ভালবাসেন । আর অবসর সময় যে কোনো স্থানে প্রিয় মানুষের সঙ্গে ঘুরে বেড়াতে পছন্দ করেন।
পরিবারের এর পক্ষ থেকে শুভ জন্মদিনে দোয়া ও শুভ কামনা রইল।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :