1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:২৬ অপরাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com

ধর্ষণের সর্বোচ্চ শাস্তি ‘মৃত্যুদন্ড’ দাবীতে মানববন্ধন

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৭৯৮ বার পড়েছেন

স্টাফ রিপোর্টার : ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দাবী করে মানববন্ধন পালন করেছে অ্যালামনাই এসোসিয়েশন রেডিও কলোনী মডেল স্কুলের সদস্য ও শিক্ষক মন্ডলী।
দেশের বিভিন্ন স্থানে ধর্ষণ, গনধর্ষণ ও নারী নির্যাতন-নিপীড়নের প্রতিবাদে সাভারে মানববন্ধন কর্মসূচি পালন করেছে অ্যালামনাই এসোসিয়েশন -রেডিও কলোনী মডেল স্কুলএর সদস্য ও শিক্ষাপ্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীরা।
শুক্রবার বিকেলে সাভারের রেডিও কলোনী বাস স্ট্যান্ডে ধর্ষণবিরোধী শ্লোগান সম্বলিত কয়েকটি প্লাকার্ড নিয়ে ঢাকা-আরিচা মহাসড়কে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
মানববন্ধনে অ্যালামনাই এসোসিয়েশন – রেডিও কলোণীর উপদেষ্টা ও রেডির কলোণী মডেল স্কুলের সহকারী প্রধান শিক্ষক অরুপ চক্রবর্তী, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, শিক্ষকগণ, প্রাক্তন শিক্ষার্থী, বর্তমান শিক্ষার্থী ও অভিবাবকবৃন্দরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, দেশজুড়ে অব্যাহতভাবে ধর্ষণ ও হত্যাকাÐের প্রতিবাদে আমরা এই অবস্থান কর্মসূচি পালন করছি। প্রতিনিয়ত নারীরা লাঞ্চনার শিকার হচ্ছে,স্বামীকে বেধেঁ রেখে স্ত্রীকে ধর্ষন, ভাইয়ের সামনে থেকে বোন তুলে নিয়ে গিয়ে ধর্ষন, মায়ের সামনে সন্তানকে ধর্ষন, জাতী আজ কতটা হিং¯্র হয়ে উঠেছে, পুরুষ শাসিত এই সমাজে নারীদের অবস্থান কোথায় গিয়ে দাড়িয়েছে, আমরা নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে এই মানববন্ধন পালন করছি। এবং ধর্ষনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দাবী করছি।
বক্তারা আরও বলেন, নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে বর্বরোচিত নারী নির্যাতনের ঘটনায় গোটা দেশ স্তব্ধ। নারী নির্যাতনের ঘটনা যে কতটা ভয়াবহ আকার ধারণ করেছে তা আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে এই জঘন্য ঘটনা। এই ঘটনা একাত্তরের বর্বরতাকে হার মানিয়েছে। বক্তারা অবিলম্বে এই ঘটনার সঙ্গে জড়িত ঘৃণ্য অপরাধীদের কঠোর শাস্তির দাবি জানান।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :