1. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  2. savarnews24@gmail.com : savarnews24 :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :
আন্দোলনে ব্যর্থ হয়ে হেফাজতের ওপর ভর করছে বিএনপি : কাদের গাড়ির জানালা দিয়ে উড়ে গেল পোষা পাখি, ধরে দিল ফায়ার সার্ভিস সাভার ইউপি চেয়ারম্যানের নির্দেশে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ বিতরণ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ বিতরণ চাঞ্চল্যকার রোহান হত্যা মামলার চার নম্বর আসামী রকি গ্রেফতার সাভারে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ধামরাই এক গ্রাম থেকে বিয়ের জন্য পালিয়েছিল ৬ কিশোর-কিশোরী ঐতিহ্যবাহী রাণাপিং প্রিমিয়ার লিগের ফাইনাল সম্পন্ন স্ত্রী ঘুম থেকে উঠে দেখেন আগুনে পুড়ে মারা গেছেন স্বামী!

আশুলিয়ায় সাবেক যুবলীগ নেতা মুসার বিরুদ্ধে মিথ্যা জমি দখলের অভিযোগ

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৩৪৩ বার পড়েছেন
এই জমিটি দখলের মিথ্যা অভিযোগ উঠে যুবলীগ নেতা মুসার বিরুদ্ধে।

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় সাবেক যুবলীগ নেতা মোশারফ হোসেন মুসার বিরুদ্ধে জমি দখলের মিথ্যা অভিযোগ উঠেছে।

ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রার্থী মোশারফ হোসেন মুসা বলেন, মহিবুর রহমান ও আজিজুর রহমানের নামে রেকর্ডকৃত জমিতে তারা দীর্ঘদিন ধরে শান্তিপুর্ন ভোগদখল করে আসছে। সম্প্র্রতি জমিটি বিক্রী করে দেয়ায় সেখানে বাড়ি নির্মানের কাজ শুরু করেন আবুল হাশেম। এঘটনায় মুজিবুর রহমান নামে এক ব্যক্তি থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করে দেয়। যে ব্যক্তি জমি কিনে কাজ করছিলেন সে অভিযোগকারী মুজিবুর রহমানের ভগ্নিপতি।

ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহের আলী বলেন, মুসা একজন ভালো লোক, সে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। যে জমি নিয়ে বিরোধের কথা বলে থানায় অভিযোগ করা হয়েছে তার আশপাশে মুসার কোন জমি নাই। কাজেই সেখানে মুসার যাওয়ার কোন প্রশ্নই উঠেনা। সামনে ইয়ারপুর ইউনিয়নের আওয়ামীলীগের কমিটি দেয়া হবে তাই একটি মহল ষড়যন্ত্র করে মুসার ভাবমূর্তি নষ্ট করার জন্য মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোশারফ হোসেন মুসা বলেন, আমি ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রার্থী হওয়ায় আমার ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য প্রতিপক্ষের লোকজন মিথ্যা অপবাদ দিয়েছে, যা সম্পুর্ন ভিত্তিহিন। যে জমি নিয়ে থানায় অভিযোগ হয়েছে আমি সেখানে কখনও যাইনি এবং ওই জমির পাশে আমার কোন জমিও নাই। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :