1. savarnews24@gmail.com : savarnews24 :
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৯:৪৩ অপরাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :
ফ্রান্সে প্রকাশ্যে নবী (সা.) এর কার্টুন প্রর্দশনের প্রতিবাদে সাভারে বিক্ষোভ,মিছিল আমিনবাজারে ঝুঁকিপূর্ণ ইউপি ভবনেই চলছে কার্যক্রম (ভিডিও) সাম্প্রদায়িক সম্প্রীতি সৃষ্টিতে শেখ হাসিনা নজীরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন ধামরাইয়ে দুর্গাপুর্জার অনুদানের সরকারী চাউল খাদ্য সিন্ডিকেটের কাছে কম মুল্য বিক্রি প্রাথমিকে শিক্ষক পদে আবেদন করবেন যেভাবে সাভারের আউক পাড়ায় গুরুত্বপূর্ণ সড়কনির্মাণ কাজের উদ্বোধন করেন আব্দুল খালেক মেম্বার  নারী ধর্ষণ ওনির্যাতনের বিরুদ্ধে এসআই মানিকের নেতৃত্বে উঠান বৈঠক সাভারে ঢাকা আরিচা মহাসড়কে মুরগী বোঝাই পিকআপ ছিনতাই গ্রেফতার ৪ জীবন চন্দ্র দাস ধামরাই উপজেলা যুবলীগের নতুন ভারপ্রাপ্ত সভাপতি ধামরাইয়ে কৃষকদলের সভাপতি গ্রেফতার

আশুলিয়ায় সাবেক যুবলীগ নেতা মুসার বিরুদ্ধে মিথ্যা জমি দখলের অভিযোগ

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ২১২ বার পড়েছেন
এই জমিটি দখলের মিথ্যা অভিযোগ উঠে যুবলীগ নেতা মুসার বিরুদ্ধে।

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় সাবেক যুবলীগ নেতা মোশারফ হোসেন মুসার বিরুদ্ধে জমি দখলের মিথ্যা অভিযোগ উঠেছে।

ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রার্থী মোশারফ হোসেন মুসা বলেন, মহিবুর রহমান ও আজিজুর রহমানের নামে রেকর্ডকৃত জমিতে তারা দীর্ঘদিন ধরে শান্তিপুর্ন ভোগদখল করে আসছে। সম্প্র্রতি জমিটি বিক্রী করে দেয়ায় সেখানে বাড়ি নির্মানের কাজ শুরু করেন আবুল হাশেম। এঘটনায় মুজিবুর রহমান নামে এক ব্যক্তি থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করে দেয়। যে ব্যক্তি জমি কিনে কাজ করছিলেন সে অভিযোগকারী মুজিবুর রহমানের ভগ্নিপতি।

ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহের আলী বলেন, মুসা একজন ভালো লোক, সে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। যে জমি নিয়ে বিরোধের কথা বলে থানায় অভিযোগ করা হয়েছে তার আশপাশে মুসার কোন জমি নাই। কাজেই সেখানে মুসার যাওয়ার কোন প্রশ্নই উঠেনা। সামনে ইয়ারপুর ইউনিয়নের আওয়ামীলীগের কমিটি দেয়া হবে তাই একটি মহল ষড়যন্ত্র করে মুসার ভাবমূর্তি নষ্ট করার জন্য মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোশারফ হোসেন মুসা বলেন, আমি ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রার্থী হওয়ায় আমার ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য প্রতিপক্ষের লোকজন মিথ্যা অপবাদ দিয়েছে, যা সম্পুর্ন ভিত্তিহিন। যে জমি নিয়ে থানায় অভিযোগ হয়েছে আমি সেখানে কখনও যাইনি এবং ওই জমির পাশে আমার কোন জমিও নাই। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :