1. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  2. savarnews24@gmail.com : savarnews24 :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :

সাভারে ফেসবুকে মহানবীকে নিয়ে বিরুপ মন্তব্য করায় গার্মেন্টস কর্মকর্তা আটক

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৫৪ বার পড়েছেন

সাভার সংবাদদাতা: সাভারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে বিরুপ মন্তব্য করে পোষ্ট দেওয়ার অভিযোগে এক গার্মেন্টস কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। আটক ওই গার্মেন্টস কর্মকর্তার নাম শংকর লাল বাড়ই (৩৫) সে সাভারের আইচানদ্দা এলাকার সাভার টেক্সটাইলের সুরমা গার্মেন্টের ষ্টোর কিপার হিসেবে কর্মরত। আটক ওই কর্মকর্তা বরিশালের অগৈলঝড়া থানার পশিচম সুজাকাটি গ্রামের শশকর বাড়ইর ছেলে। সে সাভারের বনপুকুর এলাকার মল্লিক ভিলায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।
রবিবার বিকেলে সাভারের আইচানদ্দা সুরমা গার্মেন্টস থেকে তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ বলছে,আটক ওই গার্মেন্টস কর্মকর্তা আজ নিজের ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে বিরুপ মন্তব্য করে পোষ্ট দেয়। পরে তার ফেসবুক বন্ধুরা বিষয়টি দেখে ক্ষোভে ফেটে পড়ে তাকে আটক করে গণপিটুনি দেওয়ার চেষ্টা করলে ওই কর্মকর্তা জীবন রক্ষার্থে গার্মেন্টস কারখানার একটি কক্ষে দরজা আটকিয়ে আত্মরক্ষা করেন। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ উপস্থিত হয়ে ওই গার্মেন্টস কর্মকর্তাকে উদ্ধার করার চেষ্টা করলে ওই গার্মেন্টস এর শ্রমিকরা ও এলাকাবাসী মুসুল্লীগন তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় সাভার বিরুলিয়া সড়ক দুই ঘন্টা বন্ধ থাকে। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন ঘন্টা পরে ওই গার্মেন্টস কর্মকর্তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এসময় শ্রমিক ও এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে গার্মেন্টস সামনে তার কঠোর শাস্তির দাবিতে।

বিষয়টি নিশিচত করে সাভার মডেল থানার ওসি অপারেশন আল আমিন জানান আটক ওই গার্মেন্টস কর্মকর্তার বিরুদ্ধে সাভার মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্মীয় অনুভ’তিতে আঘাত দেয়ার বিষয়ে তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :