1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com

সাভারের হেমায়েতপুরে এক গার্মেন্টস কর্মীর ফাঁসিতে আটক-২

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ১৩৫ বার পড়েছেন

জাহিদুল ইসলাম অনিক, নিজেস্ব প্রতিবেদক: সাভারের হেমায়েতপুরে নতুন পাড়া এলাকায় এক গার্মেন্টস কর্মীকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যার অভিযোগে দুই জনকে আটক করেছে সাভার থানা পুলিশ।

মৃত মাজাহারুল ( ২৭ ) বাড়ী পলাশবাড়ী এরাকার সমীর নগর, ঠাকুরগাঁও । মাজাহারুল দীর্ঘ দিন যাবৎ আলেয়া অ্যাপারেলস লিমিটেড এ চাকুরী করতো বলে জানা গেছে।

পুলিম ঘটনা স্থল থেকে দু’জনকে আটক করে, আটককৃতরা হলো মোহাম্মদ সলিম (৫৫) ও তাহার স্ত্রী নবিতা খাতুন (৪৫) তাদের বাড়ি পলাশবাড়ী, সমীরনগর ঠাকুরগাঁও ।

তারা সাভারের হেমায়েতপুর নতুনপাড়া এলাকায় ওহাব মিয়ার বাড়ির ভাড়াটিয়া । গার্মেন্টস কর্মীদের কাছে মাসিক ম্যাছ খাওনোর ব্যবসা করতো বলে জানা যায়।

এ বিষয়ে জানতে চাইলে আসামি সলিম বলেন ৪ মাস আগে আমি মাজারুলের ছোট বোন মৌসুমি কে মাসিক হিসেবে খাবার খাওতাম, কিন্তু তাহার ছোট বোন আমার খাবারের মোট ১৪০০০ টাকা না দিয়ে চলে যায়, পরবর্তীতে আমরা এক মাধ্যম দিয়ে জানতে পারি মাজাহারুল নামে তার একটি বড় ভাই আছে, আমরা তাঁর কাছে যাই এবং টাকা দাবী করি, মাজারুল আমাদের থেকে বেশ কিছুদিন সময় নিলেও টাকা পরিশোধ করতে পারেনি, আজ তারিখ ছিল টাকা দেয়ার তাই তাকে আলেয়া অ্যাপারেলস লিমিটেড এর সামনে থেকে ডেকে নিয়ে আসছি এবং টাকা চাইলে মাজাহারুল বলে, আজ টাকা দিবো ।

তারপর তাকে আমরা একটি রুমে রেখেছিলাম, কিছুক্ষণ পর ডাকাডাকি করে দরজা খুলতে না পাড়ায়, পুলিশকে খবর দেই , পুলিশ এসে , গেটের এক পাশে কেটে দরজা খুলে দেখে মাজহারুল গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় আছে।

সাভার মডেল থানার পুলিশ এস,আই সুজন ঘটনা স্থলে এসে ঝুলন্ত লাশটি নামায়, ও ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতালের মর্গে পাঠান, এ বিষয়ে সাভার থানায় একটি মামলার দায়ের প্রস্তুতি চলছে ।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :