1. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  2. savarnews24@gmail.com : savarnews24 :
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com

তরুণ্যোর প্রতীক হাজী মোশারফ কে মেম্বার হিসেবে চায় এলাকাবাসী

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ২৫৭ বার পড়েছেন

সদা হাস্যউজ্জল ও তরুণ্যোর প্রতীক হাজী মোশারফ কে মেম্বার হিসেবে চায় আশুলিয়া ইউন

 ঢাকার আদূরে সব চেয়ে গুরুত্বপূর্ণ শিল্পাঞ্চল সাভারের আশুলিয়া এখানে বাংলাদেশের ৬৪ জেলার মানুষ জীবিকার তাগিদে কর্মজীবনে ব্যস্ত থাকেন, তারই ধারাবাহিকতায় আশুলিয়া ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের জনসংখ্যা অনেক বেশি। এই ওয়ার্ডটি একটি শ্রমিক বান্ধব ওয়ার্ড হিসেবে পরিচিত।

আসন্ন ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী মোঃ মোশাররফ হোসেন খান।

মহামারী করোনা কালীন সময়ে সাধারণ মানুষের সেবা করার কারণে আজ হাজী মোশাররফ হোসেন খানকে আশুলিয়া ইউনিয়ন তথা ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে দেখতে চাই এলাকায় বাসী।

দীর্ঘদিন ধরে নিজেকে ব্যস্ত রেখেছেন ৩নং ওয়ার্ডসহ আশুলিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকার সাধারণ মানুষের সেবা করার জন্যই নিজেকে ব্যস্ত রেখেছেন হাজী মোশাররফ হোসেন খান ।

গোটা বিশ্ব যখন করোনার আতঙ্কে দুর্বল হয়ে পড়ে বাংলাদেশসহ গোটা বিশ্বের মানুষ। ঠিক সেই সময়ে নিজের জীবন বাজি রেখে করোনা যোদ্ধা হিসেবে নিজ অর্থায়নে সাধ্য অনুযায়ী খাদ্য সামগ্রী সহ নিত্য প্রয়োজনীয় জিনিস নিয়ে নেতাকর্মীদের সাথে নিয়ে রাতের আধারে ৩নং ওয়ার্ডসহ আশুলিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকার কর্মহীন, অসহায় গরিব দুঃখী মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন খাদ্য সামগ্রী , হাজী মোশাররফ হোসেন খান।

আশুলিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের গিয়ে এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, করোনাকালীন সময়ে মসজিদ , মাদ্রাসা ইমামসহ হাজারো কর্মহীন অসহায় মানুষের মাঝে, চাল, ডাল,তেল, সবজি সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করেন তিনি। তার এসব কার্যক্রম এখনো চলমান রয়েছে বলে জানান এলাকাবাসী।

৩নং ওয়ার্ডের জনগণ সাংবাদিকের এক প্রশ্নের জবাবে বলেন ৩নং ওয়ার্ডের বেশিরভাগ রাস্তা ঘাটের বেহাল দশা, দেশের সর্বত্র ব্যাপক উন্নয়ন হলেও এই ওয়ার্ডটি রয়ে গেছে অবহেলিত অথচ এই ওয়ার্ডেই রয়েছে পোশাক কারখানাসহ হজারো ব্যাবসায়ির বসবাস। যার কারণে এই অবহেলিত এলাকার উন্নয়নের জন্য তার মতো একজন জনপ্রতিনিধি দরকার বলে আমরা মনে করি সাধারণ জনগণ।

স্থানীয়রা আরো বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউপি নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক যুবলীগ নেতা হাজী মোঃ মোশাররফ হোসেন খান কে মেম্বার হিসেবে দেখতে চাই।

তিন নং ওয়ার্ডের বিষয়ে জানতে চাইলে হাজী মোশাররফ হোসেন খান বলেন আমাকে যদি এলাকাবাসী ইউপি সদস্য হিসেবে তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে তাদের কাছে আমার চাওয়ার কিছু নেই , কিন্তু জনগণের যা চাওয়া আমি তা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করব যদি আল্লাহতালা আমাকে হায়াত দান করে থাকেন। আমি তাদের প্রত্যেকটা মনের আশা পূর্ণ করার জন্য দিনরাত পরিশ্রম করব ইনশাল্লাহ আল্লাহ।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :