1. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  2. savarnews24@gmail.com : savarnews24 :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :
আন্দোলনে ব্যর্থ হয়ে হেফাজতের ওপর ভর করছে বিএনপি : কাদের গাড়ির জানালা দিয়ে উড়ে গেল পোষা পাখি, ধরে দিল ফায়ার সার্ভিস সাভার ইউপি চেয়ারম্যানের নির্দেশে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ বিতরণ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ বিতরণ চাঞ্চল্যকার রোহান হত্যা মামলার চার নম্বর আসামী রকি গ্রেফতার সাভারে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ধামরাই এক গ্রাম থেকে বিয়ের জন্য পালিয়েছিল ৬ কিশোর-কিশোরী ঐতিহ্যবাহী রাণাপিং প্রিমিয়ার লিগের ফাইনাল সম্পন্ন স্ত্রী ঘুম থেকে উঠে দেখেন আগুনে পুড়ে মারা গেছেন স্বামী!

বাবার কবর জিয়ারত করে মেয়র পদে নৌকা মার্কার প্রচারনা শুরু করলেন আলহাজ্ব আঃগনি

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ৬০৬ বার পড়েছেন

 

সাভার পৌরসভা নির্বাচন ২০২০

নিজের জন্মস্থান আশুলিয়ার ইয়ারপুরে মেয়র  আব্দুল গনি তার  বাবা মরহুম সদরুদ্দিন সওদাগরের কবর জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারনা শুরু করলেন সাভার পৌরসভার বর্তমান মেয়র, সাভার পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল গনি।

এসময় উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি।

প্রতিমন্ত্রী বলেন, আলহামদুলিল্লাহ।

সাভার পৌরসভার মেয়র পদে আবারও আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন, বর্তমান মেয়র, সাভার পৌর আওয়ামী লীগের সুযোগ্য সভাপতি আলহাজ্ব আব্দুল গনি। মানবতার জননী, বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনা আস্থা রেখেছেন ত্যাগী ও পরীক্ষিত নেতা আব্দুল গনির ওপর। আশা করছি, উন্নয়নের এই ধারা অব্যাহত রাখার জন্য সাভার পৌরবাসী আবারও নৌকার পাশে থাকবেন। নিজের জন্মস্থান আশুলিয়ার ইয়ারপুরে আব্দুল গনি সাহেবের বাবা মরহুম সদরুদ্দিন সওদাগরের কবর জিয়ারতের মাধ্যমে গনি ভাই শুরু করেছেন তার নির্বাচনী কার্যক্রম। নিশ্চয়ই ওপার থেকে সুযোগ্য সন্তানের জন্য বাবার আশীর্বাদ আর আপনাদের সমর্থন,দোয়া আর ভালবাসা নিয়ে বিপুল ভোটে নৌকা বিজয়ী হবে।

এসময় উপস্থিত ছিলেন নবগঠিত আশুলিয়া থানা আহবায়ক কমিটির আহবায়ক ফারুক হাসান তুহিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান সহ স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী, গণমাধ্যম ব্যক্তিত্ব সাংবাদিক নাজমুল হুদা সহ মান্যগন্য  ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :