1. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  2. savarnews24@gmail.com : savarnews24 :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :
আশুলিয়া বোটক্লাবে কারা ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছে? জবাবে যা বললেন পরীমনি সাভারে দুই যুবককে ছুরিকাঘাতে হত্যা,ছুরি উদ্ধার অপরাধের আরেক নাম কিশোর গ্যাং/অতিষ্ঠ সাভারবাসী দুর্নীতির অভিযোগে বনগাঁও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ২য় দফা ৯ মেম্বারের অনাস্থা চাঁদা না দেওয়ায় ঠিকাদারকে গুলি করলো আ.লীগ নেতা ফেসবুকে ঝড় তুলেছে ‘প্রজেক্ট হিলসা’, খাবারের দাম নিয়ে চরম অসন্তোষ আশুলিয়ায় বালু ব্যবসা দখল চেষ্টার অভিযোগ সাবেক যুবলীগ নেতার বিরুদ্ধে মায়েদের জন্য উপদেশ : আপনার সন্তানের স্কুলব্যাগ চেক করুন শেষ হচ্ছে গরমের ভোগান্তি, সুখবর দিল আবহাওয়া অফিস সাভারে চলন্ত বাসে তরুণীকে ধর্ষণের ঘটনায়, আটক বাসচালকের আদালতে স্বীকারোক্তি

শীতার্তদের মাঝে ১ হাজার কম্বল বিতরণ করলেন পারভেজ দেওয়ান

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৩৭৭ বার পড়েছেন

সাভারে শীতার্তদের মাঝে ১ হাজার কম্বল বিতরণ করলেন পারভেজ দেওয়া

স্টাফ করেসপন্ডেন্টঃ

সাভারে পাথালিয়া ইউনিয়নে শীতার্ত দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নয়ারহাট গণবিদ্যাপীঠ উচ্চ বিদ্যালয় মাঠে পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ানের উদ্যোগে এক্সিম ব্যাংকের পাথালিয়া শাখার সহযোগিতায় এক হাজার হতদরিদ্র শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেওয়া হয়।

এসময় কম্বল নিতে আসা সকলের উদ্দেশ্যে পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ান বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করার পর আমি সার্বক্ষণিক নানা ভাবে আপনাদের জনসেবার নিয়োজিত রয়েছি। বিগত দিনের ন্যায় আমার এই ধারাবাহিকতায় আগামী দিনে ও অব্যাহত থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের সহযোগিতায় সব সময় চেষ্টা করেছি আপনাদের সুখ-দুঃখ ভাগ করে নিতে। আপনাদের জন্য আমি কি করেছি তা আপনাদের সকলেরই জানা। তাই আসছে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই ইউনিয়ন থেকে আবারও আমি নির্বাচন করতে চাই আপনারা আমার পাশে থাকবেন এটাই আমার প্রত্যাশা।

এ সময় কম্বল নিতে আসা চাকল গ্রামের নাজমা বেগম বলেন, পারভেজ দেওয়ান না থাকলে যে আমাকে কি হইতো । আমরা গরীব মানুষ আমাগো চেয়ারম্যান সবসময় সহযোগিতা করে । এখন শীতের সময় আমাগো কম্বল দিতেছে। সারা বছরই কিছু না কিছু দিয়ে থাকে।

শারীরিক প্রতিবন্ধী আমজাদ আলী বলেন, আমি কোন কাজ কাম করতে পারি না । আমার দুইটা পা অচল। চেয়ারম্যান আমার একটা প্রতিবন্ধী ভাতা করে দিছে লোকজনের সঙ্গে চাল দিছে এখন শীতের সময় পাইতে কম্বল দিচ্ছে এরকম চেয়ারম্যান আমরা এর আগে কখনো পাইনাই।

কম্বল বিতরণ আয়োজনে এ সময় অংশ নেন, শহীদ সার্জেন ছাবেদ দেওয়ান স্মৃতি সংঘর সভাপতি ও সাবেক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এজিএস ফারুক দেওয়ান, সাভার উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ সাহাজউদ্দিন শাওন, আশুলিয়া থানা আহ্বায়ক কমিটির সদস্য আব্দুর রহিম, আব্দুল কাদের, নাজমুল হাসান আলী, গরীব উল্লাহ মিজান, আব্দুল হালিম পাথালিয়া ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আশুলিয়া থানা কমিটির সদস্য শফিউল আলম সোহাগ, নয়ারহাট আন্তঃজেলা বাস টার্মিনালের সভাপতি আব্দুস সালাম, পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আমিনুর খান। শহীদ সার্জেন্ট ছাবেদ দেওয়ান স্মৃতি সংঘেরসদস্য সোহাগ দেওয়ান, সাবেক ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান, সাবেক যুবলীগ নেতা শরিফুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :