1. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  2. savarnews24@gmail.com : savarnews24 :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৬:৩০ অপরাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com

সাভারে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সাথে ডিসির মতবিনিময় 

  • সর্বশেষ আপডেট : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৪৮১ বার পড়েছেন

সাভারে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সাথে ডিসির মতবিনিময়

রাজিব মাহমুদ: নির্বাচনকে সুষ্ঠু এবং জবাবদিহিতামূলক প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী কঠোর ভূমিকা পালন করবে বলে ঘোষণা দিয়েছেন ঢাকা জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম। সাভার পৌর নির্বাচনের মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
রবিবার বিকেলে সাভার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজে অস্থায়ী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় মেয়র ও কাউন্সিলর প্রার্থীগণ নির্বাচন সম্পর্কে খোলামেলা কথা বলেন। তারা সবাই একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন কামনা করেন।

ঢাকা জেলা সিনিয়র নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ মুনীর হোসাইন খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম বলেন, কোন অবস্থাতেই পৌর নির্বাচনকে প্রভাবিত হতে দেওয়া হবে না। প্রশাসন গ্রহণযোগ্য একটি নির্বাচন উপহার দেবে। এছাড়া সকল প্রার্থীদের নির্বাচনী আচরণ বিধি মেনে চলারও আহ্বান জানান তিনি। তিনি আরো বলেন, তার বক্তব্যে একটি সুন্দর ও অবাধ নির্বাচনের জন্য কাজ করছেন বলে জানান। ধামরাই পৌরসভা নির্বাচন সুষ্ঠু হয়েছে, সুন্দর হয়েছে। পুলিশ, র‍্যাব, এবং বিজিবি আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করবে। সে সাথে পর্যাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ নির্বাচনী দায়িত্বে থাকবেন। জেলা প্রশাসক একটি সুন্দর ও সফল নির্বাচনের জন্য প্রার্থীদের সহযোগিতার কথা ও উল্লেখ করেন। তিনি সকলের সহযোগিতায় একটি সুন্দর ও সুষ্টু নির্বাচন হবে বলে আশা প্রকাশ করেন।
বিশেষ অতিথির বক্তৃতা করেন পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আরা নীপা।
আইনশৃঙ্খলা বিষয়ে পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বলেন, নির্বাচনে আমরা যথেষ্ট নিরাপত্তা জোরদার করবো। নির্বাচনের দিন পর্যাপ্ত পুলিশ সদস্য আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করবে। এ বিষয়ে পর্যাপ্ত প্রস্তুতি পুলিশের রয়েছে।

এসময় মেয়র প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগের হাজী আব্দুল গনি (নৌকা), বিএনপির আলহাজ্ব রেফাত উল্লাহ (ধানের শীষ), ইসলামী আন্দোলনের মোশারফ হোসেন ( হাত পাখা) উপস্থিত ছিলেন। এছাড়া পৌরসভার ৯ টি ওয়ার্ডের ৪০ জন কাউন্সিলর প্রার্থী ও ৩ টি সংরক্ষিত ওয়ার্ডের ৯ জন মহিলা কাউন্সিলর প্রার্থী উপস্থিত ছিলেন।

কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন- সাভার উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ ফখর উদ্দিন সিকদার, সাভার উপজেলা সহকারী কমিশনার ভূমি আব্দুল্লাহ আল মাহফুজ, সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফ‌এম সায়েদ প্রমুখ।

ছবিঃ শরীফ দেওয়ান

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারী সাভার পৌরসভায় ভোট গ্রহণ হবে। এখানে মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৮৮ হাজার ৮৮ জন, কেন্দ্র সংখ্যা ৮৪টি।

 

ছবিঃ শরীফ দেওয়ান

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :