1. jahidul.savarnews24@gmail.com : News Editor : News Editor
  2. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  3. savarnews24@gmail.com : savarnews24 :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com

বিএনপি নেতা এখন আ’লীগের সদস্য

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ১৭৪৩ বার পড়েছেন

বিএনপি নেতা এখন আ’লীগের সদস্য
নিজস্ব প্রতিবেদক : সাভার উপজেলার আশুলিয়ার ইউনিয়নের বিএনপির সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেনে মন্ডলের ভাই এখন আওয়ামী লীগের নতুন কমিটিতে সদস্য ।বিএনপির নেতার ভাই মোকলেছুর রহমান মন্ডলের রাতারাতি আওয়ামী লীগের পদ পাওয়ায় জন্য স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মাঝে বইছে সমালোচনার ঝড়। সাভার উপজেলার আশুলিয়ার ইউনিয়নের আওয়ামী লীগের সদস্য বলে দাবী করেন । জানা গেছে, মোকলেছুর রহমান বিএনপির নেতা ও তার ভাই বিএনপি সাংগঠনিক সম্পাদক পদে এখনও বহাল আছেন। বিএনপির পদে থেকেই গত ১৯ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের আশুলিয়ার শাখা আওয়ামী লীগের সদস্য হন বলে দাবী করেন, এই নেতা মোকলেছুর রহমান । ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ বলেন ঘটনাটি তদন্ত করে দেখতে বলেন ।
আশুলিয়ার থানা আওয়ামী লীগ আহবায়ক ফারুক হাসন তুহিন বলেন বিএনপি নেতা মোক্তার হোসেন মন্ডলের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা ভাংচুর অগ্নি সংযোগ মামলা আছে। তিনি আরো বলেন বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে আওয়ামী পরিবারগুলোর ওপর পাশবিক নির্যাতনসহ নানাভাবে হয়রানি করা হয়েছে ।

আর সেই পরিবারে ভাই মোকলেছুর রহমান মণ্ডলকে আওয়ামী লীগের সদস্য করা হয়েছে তা ঠিক না । যারা জেলজুলুম হুলিয়া মাথায় নিয়ে পালিয়ে থেকেছে, নানা নির্যাতনের শিকার হয়েছে এ সব ত্যাগী ও পরীক্ষিত নেতাদের বাদ দেয়া হয়েছে। নতুন কমিটিতে বিএনপি-জামায়াত নেতাকর্মীদের স্থান দেয়া হবে না ।
এ বিষয়ে জানতে চাইলে বিএনপির সাংগঠনিক সম্পাদক মোক্তার মন্ডলের ভাই আওয়ামী লীগের সদস্য মোকলেছুর রহমান বলেন, এ সব ছোটখাটো বিষয়ে নিউজ করে কী করবেন। আওয়ামী লীগ বড় দল। বর্তমানে ক্ষমতায় আছে।
আমি শুরু থেকেই আওয়ামী লীগ ছিলাম। আমি আওয়ামী লীগের নতুন কমিটিতে দায়িত্বেও আছি।
এ বিষয়ে জানতে আশুলিয়ার থানা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম কাছে প্রশ্ন করা হলে তিনি জানান, মোকলেছুর রহমান এক সময় বিএনপি করতেন সেটা ঠিক, কিন্তু দল ক্ষমতায় না থাকায় দশ বছর পেরিয়ে গেলেও সেখানে শক্ত কোন অবস্থান তৈরী না হওয়াসহ সার্বিক দিক বিবেচনা করে মতামতের ভিত্তিতে তাকে সদস্য নির্বাচিত করা হতে পারে, তবে কাগজ পত্র না দেখে বিস্তারিত বলতে পারছি না।

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান সাংবাদিকদের বলেন, এটা বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্র বিরোধী। অন্য কোনো দল থেকে এসে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদ সহসাই পাওয়ার কোনো সুযোগ নেই। আশুলিয়ার থানা আওয়ামী লীগের পরবর্তী সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে ।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :