1. jahidul.moviebangla@gmail.com : Jahidul Islam : Jahidul Islam
  2. savarnews24@gmail.com : savarnews24 :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন
ঘোষনা :
সাভার নিউজ টোয়েন্টিফোর ডটকমে সবাইকে স্বাগতম >> আপনার আশপাশের ঘটে যাওয়া ঘটনা জানাতে আমাদের মেইল করুন। ই-মেইল : savarnews24@gmail.com
শিরোনাম :
আন্দোলনে ব্যর্থ হয়ে হেফাজতের ওপর ভর করছে বিএনপি : কাদের গাড়ির জানালা দিয়ে উড়ে গেল পোষা পাখি, ধরে দিল ফায়ার সার্ভিস সাভার ইউপি চেয়ারম্যানের নির্দেশে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ বিতরণ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ বিতরণ চাঞ্চল্যকার রোহান হত্যা মামলার চার নম্বর আসামী রকি গ্রেফতার সাভারে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ধামরাই এক গ্রাম থেকে বিয়ের জন্য পালিয়েছিল ৬ কিশোর-কিশোরী ঐতিহ্যবাহী রাণাপিং প্রিমিয়ার লিগের ফাইনাল সম্পন্ন স্ত্রী ঘুম থেকে উঠে দেখেন আগুনে পুড়ে মারা গেছেন স্বামী!

ফার্মেসিতে ঢুকে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, গ্রেফতার ২

  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৪ বার পড়েছেন
আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে ফার্মেসিতে ঢুকে আনোয়ার হোসেন লকেট (৩৫) নামের এক যুবককে কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যা চেষ্টার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইমদাদুল হক। বিকালে ৫ দিনের রিমান্ড চেয়ে তাদেরকে আদালতে প্রেরণ করা হলে আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।
 
গ্রেফতারকৃতরা হলো আফজাল ও সবুজ। এর মধ্যে আফজাল ভাড়াটিয়া সন্ত্রাসী। সে টাকার বিনিময়ে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড সংঘটিত করে থাকে। তার বিরুদ্ধে আশুলিয়া থানায় একাধিক মামলা রয়েছে। এছাড়া ভুক্তোভোগী আনোয়ার হোসেন লকেট মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চরকাটারি ইউনিয়নের শাহজাহান আলীর ছেলে।
পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জের ধরে গত বৃহস্পতিবার সন্ধ্যার আশুলিয়ার পলাশবাড়ির কাঁঠালতলা এলাকার শাহীন ফার্মেসিতে আনোয়ার হোসেন লকেটের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় ইমরান, সবুজ, আফজালসহ আরও ১০-১৫ জন। পরে লকেটকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তোভোগীর ভাই সামছুল ইসলাম ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে আসামি সবুজকে পল্লীবিদ্যুৎ এলাকা থেকে এবং আসামি আফজালকে ইউনিক থেকে গ্রেফতার করা হয়। পরে আসামিদের আদালতে পাঠানো হলে তারা মুখ্য বিচারিক হাকিমের আদালতে স্বীকারোক্তিমূলক জাবানবন্দি প্রদান করেন।
 
এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) এমদাদুল হক বলেন, ঘটনার পর ভুক্তভোগীর ভাই নিজে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় উল্লেখিত দুই আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জাবানবন্দি দিয়েছেন। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে ইতিপূর্বে বিভিন্ন মামলা রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত আরও খবর :